জাফলং জিরো পয়েন্টে বিজিবি’র সাথে দেব এর কুশল বিনিময় – দৈনিক সিলেটের দিনকাল

জাফলং জিরো পয়েন্টে বিজিবি’র সাথে দেব এর কুশল বিনিময়

প্রকাশিত: ১০:০৮ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০১৯

জাফলং জিরো পয়েন্টে বিজিবি’র সাথে দেব এর কুশল বিনিময়

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় নায়ক দেব আকস্মিক ভাবেই হাজির হন জাফলংয়ের জিরো পয়েন্টে। তিনি কলকাতা থেকে পরিবার নিয়ে মেঘালয় ভ্রমণে আসেন।

এরই সুবাদে বৃহস্পতিবার বিকেলে জনপ্রিয় এই নায়ক মেঘালয়ের ডাউকি এলাকার জিরো পয়েন্টে ঘুরে দেখেন। এসময় তিনি জাফলংয়ের জিরো পয়েন্ট এলাকায় টহলরত বাংলাদেশের বিজিবি সদস্যদের সাথে কুশল বিনিময় করেন। হঠাৎ করেই দেবকে দেখতে পেয়ে জিরো পয়েন্ট এলাকায় আসা বাংলাদেশ ও ভারত উভয় দেশের পর্যটকরা তার সাথে সেল্ফি তুলতে এবং ফটোসেশন করার জন্য তাকে ঘিরে ধরেন। পরে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এবং ভারতীয় বিএসএফ সদস্যদের সহায়তায় ভক্তদের ভিড় এড়িয়ে তিনি সেখান থেকে চলে যান। দেব, ভারতীয় বাংলা চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় অভিনেতা। তার আসল নাম দীপক অধিকারী হলেও তিনি মূলত দেব নামেই পরিচিত। তিনি প্রবীর নন্দী পরিচালিত অগ্নিশপথ সিনেমার মধ্য দিয়ে বাংলা চলচ্চিত্রে পদার্পণ করেন।

এ পর্যন্ত তিনি প্রায় ৪০টিরও অধিক সিনেমায় অভিনয় করেছেন। যার মধ্যে পরাণ যায় জ্বলিয়া রে, চ্যালেঞ্জ, খোকাবাবু, খোকা ৪২০ এর মতো একের পর এক সুপারহিট চলচ্চিত্র উপহার দিয়ে গেছেন। চলচ্চিত্রে অভিনয়ে ছাড়াও তিনি ভিভেল আইটিসি লিমিটেড, রয়্যাল স্ট্যাগ, শ্রীকন টিএমটি বারস, ব্রেকফ্রেশ বিস্কুটসহ বেশকিছু ব্র্যান্ডের বিজ্ঞাপনে কাজ করেছেন। তিনি জলসা মুভিজের ও গ্ল্যামার ওয়ার্ল্ডের ব্রান্ড এমবাসেডর।

তিনি ডান্স বাংলা ডান্সঃ সীজন ৮-এর ক্যাপ্টেন ছিলেন, যাতে পূর্বে মিঠুন চক্রবর্তী মহাগুরু হিসেবে ছিলেন। তিনি কলকাতার টাইমস ২০১৩ সালের ২৫ জন আকাঙ্ক্ষিত ব্যক্তিত্ব-এ প্রথম স্থান লাভ করেন। এছাড়াও দীপক অধিকারী দেব ২০১৪ সালে মহানায়ক অ্যাওয়ার্ড লাভ করেন। দেব ২০১৪ সালের লোকসভা নির্বাচনে ঘাটাল থেকে তৃণমূল কংগ্রেসের হয়ে নির্বাচনে অংশগ্রহণ করে জয়লাভ করেন। পরবর্তীতে তার এই নির্বাচনে অংশ নেয়া নিয়ে কলকাতায় মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছিল।

গোয়াইনঘাট প্রতিনিধি