জাফলং সার্ভিস সেন্টার শুভ উদ্বোধন: বর্তমান সরকার ব্যবসায়ীদের সকল ধরনের সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছে ——লিয়াকত আলী – দৈনিক সিলেটের দিনকাল

জাফলং সার্ভিস সেন্টার শুভ উদ্বোধন: বর্তমান সরকার ব্যবসায়ীদের সকল ধরনের সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছে ——লিয়াকত আলী

প্রকাশিত: ১:৩২ অপরাহ্ণ, এপ্রিল ২৮, ২০১৬

জাফলং সার্ভিস সেন্টার শুভ উদ্বোধন: বর্তমান সরকার ব্যবসায়ীদের সকল ধরনের সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছে ——লিয়াকত আলী

300 copyজৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও তামাবিল চুনাপাথর, পাথর ও কয়লা আমদানীকারক গ্রুপ’র সাধারণ সম্পাদক লিয়াকত আলী বলেছেন, দেশের মানুষ উন্নয়ন চায় আর সেই উন্নয়নের লক্ষে মাত্রা নিয়ে জননেত্রী শেখ হাসিনা দেশের সার্বিক উন্নয়নের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। দেশের উন্নয়নের স্বার্থে সবাই ঐক্রবন্ধ হয়ে কাজ করে যেতে হবে। বর্তমান সরকার ব্যবসায়ীদের সকল ধরনের সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছে।
তিনি ২৮ এপ্রিল বৃহস্পতিবার সিলেটের গোয়ানঘাট উপজেলার নলজুরিতে জাফলং সার্ভিস সেন্টার শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
নিটল মটরস’র ডিরেক্টর সালেহ আহমদ ফারুকী সভাপতিত্বে রাকিব হাসান’র পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন তামাবিলের রাজস্ব কর্মকর্তা আবুল হোসেন, এ্যাসিস্টেন কাস্টমার ম্যানেজার কিশালয় মাহাতো, কামরুল হাসান হাদী, জোনাল ম্যানেজার মনোয়ার মুর্শেদ শুভ, ২নং জৈন্তাপুর ইউপি চেয়ারম্যান এখলাছুর রহমান, ব্যবসায়ী জালাল উদ্দিন, সারওয়ার হোসেন সেদু, ২নং জৈন্তাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদির প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল