জামালগঞ্জে আরও ৫ জন করোনা শনাক্ত, মৃত্যু ১ – দৈনিক সিলেটের দিনকাল

জামালগঞ্জে আরও ৫ জন করোনা শনাক্ত, মৃত্যু ১

প্রকাশিত: ২:১৯ অপরাহ্ণ, জুন ১১, ২০২০

জামালগঞ্জে আরও ৫ জন করোনা শনাক্ত, মৃত্যু ১

জামালগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় আরও ৬ জন করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে একজন মৃত্যুবরণ করেন। বৃহস্পতিবার সকালে এ বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মঈন উদ্দিন আলমগীর। এছাড়া হাসপাতালের জরুরী বিভাগ ছাড়া বাকী সব বিভাগ ৭ দিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে।
হাসপাতাল সূত্রে জানা যায়, গত ৮ জুন করোনা সন্দেহে ৪৩ জনের সংগৃহীত নমুনা পরীক্ষার জন্য সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি বিভাগে পাঠানো হয়। এর মধ্যে ভাইরাস (কভিড-১৯) পরীক্ষাগারে ৬ জনের দেহে করোনা শনাক্ত নিশ্চিত হয়েছে। এ নিয়ে উপজেলায় ১৯ জন করোনা আক্রান্ত হয়েছে। তার মধ্যে গত ৭ জুন করোনা আক্রান্ত হয়ে ব্যবসায়ী পংকজ পাল চৌধুরী মৃত্যুবরণ করেন। আক্রান্তদের মধ্যে অন্যরা হলেন, জামালগঞ্জ উত্তর ইউনিয়নের উত্তর কামলাবাজ গ্রামের পুজন রায় চৌধুরী, জামালগঞ্জ সোনালী ব্যাংকে কর্মরত আনসার তারেক আহমদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আউটসোর্সিংয়ের অফিস সহায়ক মো. ইমরান হোসেন ও মো. শাহানূর, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মো. মোশাররফ হোসেন। এর মধ্যে পুজন রায় চৌধুরী হোম আইসুলেশন ও বাকি ৪ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসুলেশন আছেন।
জানা যায়, এ পর্যন্ত ৪৮৪ জনের নমুনা ল্যাবে পাঠিয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। এর মধ্য থেকে ১৯ জনের দেহে করোনা পজেটিভ ধরা পড়ে। পূর্বে আক্রান্ত ৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরলেও বাকিরা স্বাস্থ্য কমপ্লেক্স ও হোম আইসুলেশনে আছেন। বর্তমান আক্রান্ত ৫ জনের মধ্যে ১ জন হোম আইসুলেশন এবং বাকিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসুলেশনে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত দেব বলেন, নতুন আক্রান্তদের আইসুলেশনে রাখা হয়েছে। আক্রান্তদের সুস্থ করে তুলতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল