জামালগঞ্জে ইউএনও’র বিরুদ্ধে বিক্ষোভ মিছিল – দৈনিক সিলেটের দিনকাল

জামালগঞ্জে ইউএনও’র বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ৩:৫৫ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২০

জামালগঞ্জে ইউএনও’র বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

সুনামগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জের জামালগঞ্জে হাওরের ফসল রক্ষাবাঁধের কাজে দুর্নীতির প্রতিবাদ করায় মুক্তিযোদ্ধা লাঞ্ছিতের ঘটনায় ইউএনও প্রিয়াঙ্কা পালের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছে মুক্তিযোদ্ধা-জনতা। আজ শুক্রবার দুপুরে বিক্ষোভ মিছিলটি উপজেলা সদর প্রদক্ষিণ করে প্রতিবাদ সভা করে।

এতে বক্তারা অভিযোগ করেন, গত ২৮ জানুয়ারি সুনামগঞ্জে সাংবাদিক সম্মেলন করে হাওরের ফসল রক্ষাবাঁধের কাজে অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদ করেন মুক্তিযোদ্ধা ধীজেন্দ্র লাল রায়সহ আওয়ামী লীগ, কৃষক লীগসহ কৃষক নেতারা। সাংবাদিক সম্মেলনে অভিযোগ করা হয়েছিল, হাওরের ফসল রক্ষাবাঁধ কমিটির উপজেলা সভাপতি প্রিয়াঙ্কা পাল সিন্ডিকেট করে বাঁধের কাজে দুর্নীতি করছেন। এই ঘটনার পরদিন উপজেলা নির্বাহী কর্মকর্তার পক্ষ হয়ে স্থানীয় এমপি’র ঘনিষ্টজন জনৈক আজাদের নেতৃত্বে পিআইসির লোকজন উপজেলা কৃষক লীগ অফিসে প্রবেশ করে মুক্তিযোদ্ধা ধীজেন্দ্র লাল রায়সহ কয়েকজনকে শারীরিকভাবে লাঞ্চিত করে।

এ ঘটনার প্রতিবাদে ইউএনও প্রিয়াংকা পালের অপসারণসহ হামলাকারীদের বিচারের দাবিতে শুক্রবার জামালগঞ্জ উপজেলা সদরে হাজারো জনতা বিক্ষোভ মিছিল করেন। মিছিলে ইউএনও’র অপসারণ ও শাস্তি দাবি করেন তারা। ক্ষুব্দ বিক্ষোভকারীরা অবিলম্বে ইউএনও’র অপসারণ ও বিচারসহ সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবি জানান।

মিছিল শেষে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল হক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক গোলাম জীলানী আফিন্দি রাজু, আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম, ভীমখালি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আক্তারুজ্জামান শাহ এবং আরো অনেকে।

এছাড়া আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নেতা শাহীন আলম, ফজলুল করিম ইউনিয়ন কৃষকলীগ নেতা তাজ উদ্দিন, ইউপি সদস্য তহুর আলম, কাউছার আহমদসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ এবং ছাত্রলীগের নেতৃবৃন্দ।

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল