জামায়াতের ডাকে রবিবার সারা দেশে সকাল-সন্ধ্য হরতাল – দৈনিক সিলেটের দিনকাল

জামায়াতের ডাকে রবিবার সারা দেশে সকাল-সন্ধ্য হরতাল

প্রকাশিত: ৭:৫৪ অপরাহ্ণ, মে ৭, ২০১৬

জামায়াতের ডাকে রবিবার সারা দেশে সকাল-সন্ধ্য হরতাল

jamatarv---1জামায়াত কেন্দ্র আহুত রোববার দেশব্যাপী সকাল-সন্ধ্যা হরতালের সমর্থনে আমীরে জামায়াত মাওলানা মতিউর রহমান নিজামীকে বিচারিক হত্যা ষড়যন্ত্রের প্রতিবাদে ও মুক্তির দাবীতে নগরীর থানায় থানায় পৃথক মিছিল সমাবেশ করেছে সিলেট মহানগর জামায়াত। শনিবার সন্ধ্যায় নগরীর সকল গুরুত্বপুর্ন পয়েন্টে মিছিল করে তারা।
নগরীর মদীনা মার্কেট, স্টেডিয়াম রোড, শিবগঞ্জ, দক্ষিণ সুরমা ও শাহপরান গেইট এলাকায় অনুষ্ঠিত পৃথক মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে জামায়াত নেতৃবৃন্দ- ন্যায় বিচার প্রতিষ্ঠার স্বার্থে রোববারের সকাল-সন্ধ্যা হরতাল সফলের জন্য সিলেটবাসীর প্রতি আহ্বান জানান। তারা বলেন- কথিত মানবতা বিরোধী অপরাধের ধুয়া তুলে নিরপরাধ শীর্ষ জামায়াত নেতৃবৃন্দকে হত্যার ষড়যন্ত্র এদেশ থেকে ইসলামী আন্দোলনকে নির্মুলের নীল নকশা বাস্থবায়ন চলছে। অবিলম্বে এই রায় বাতিল করে আমীরে জামায়াত সহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির দাবী জানান তারা। রোববার সারাদেশের ন্যায় সিলেটেও শান্তিপুর্ন হরতাল পালনের জন্য পরিবহন মালিক, শ্রমিক ও ব্যাবসায়ী নেতৃবৃন্দ সহ সিলেটবাসীর প্রতি আহ্বান জানান তারা।
jamatarv---2মদীনা মার্কেট এলাকায় অনুষ্ঠিত মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন- জামায়াত নেতা মুফতী আলী হায়দার, ক্বারী আলা উদ্দিন, মাহমুদুর রহমান দিলাওয়ার ও ইসলামী ছাত্র শিবির সিলেট মহানগর সেক্রেটারী আব্দুল্লাহ আল মাহমুদ। স্টেডিয়াম রোড এলাকায় অনুষ্ঠিত মিছিলে অংশ নেন- মাওলানা আব্দুল মুকিত, মু. আজিজুল ইসলাম ও শফিকুল আলম মফিক। শিবগঞ্জ এলাকায় অনুষ্ঠিত মিছিলে উপস্থিত ছিলেন- মু. আনোয়ার আলী, হাফিজ মশাহিদ আহমদ, রফিকুল ইসলাম ও শাহেদ আলী। দক্ষিণ সুরমা এলাকায় অনুষ্ঠিত মিছিলে অংশ নেন- মাওলানা মুজিবুর রহমান ও ইঞ্জিনিয়ার শাহজাহান কবির রিপন। শাহপরান গেইট এলাকায় চৌধুরী আব্দুল বাছিত নাহির, কামাল আহমদ ও ছাত্র শিবির নেতা মিজানুর রহমান ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল