জামায়াতের সেক্রেটারি মাও. সোহেল আহমদ আটক!জামায়াতের নিন্দা – দৈনিক সিলেটের দিনকাল

জামায়াতের সেক্রেটারি মাও. সোহেল আহমদ আটক!জামায়াতের নিন্দা

প্রকাশিত: ৩:১৯ অপরাহ্ণ, জুলাই ২৬, ২০১৬

জামায়াতের সেক্রেটারি মাও. সোহেল আহমদ আটক!জামায়াতের নিন্দা

13631411_915761765218084_3885159413973439610_nসিলেট মহানগর জামায়াতের সেক্রেটারি মাওলানা সোহেল আহমদকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বেলা সোয়া ১টার দিকে নগরীর সোবহানীঘাট এলাকা থেকে তাকে আটক করা হয়।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়- কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মহানগর জামায়াতের নেতাকর্মীরা নগরীর সোবহানীঘাট এলাকায় মিছিল করার জন্য প্রস্তুতি নিচ্ছিল।
মিছিলের জন্য নেতাকর্মীরা সোবহানীঘাট এলাকায় জড়ো হন। এসময় পুলিশ অভিযান চালিয়ে সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারি মাওলানা সোহেল আহমদকে আটক করে।
সিলেট কোতোয়ালী থানার ওসি সুহেল আহমদ জানান- যুদ্ধাপরাধী মাওলানা মতিউর রহমান নিজামির ফাঁসি নিয়ে সরকার বিরোধী পোস্টার-লিফলেট ছাপানোর অভিযোগে দায়েরকৃত মামলায় জামায়াত নেতা সোহেল আহমদকে গ্রেফতার দেখানো হয়েছে। তার নির্দেশেই এই পোস্টার ও লিফলেট ছাপানো হয়েছিল।

শান্তিপুর্ন মিছিল থেকে মাওলানা সোহেল আহমদকে গ্রেফতারে সিলেট মহানগর জামায়াতের নিন্দা ও প্রতিবাদ

জামায়াত কেন্দ্র ঘোষিত দেশব্যাপী শান্তিপুর্ন বিক্ষোভ কর্মসুচীর অংশ হিসেবে সিলেট মহানগর জামায়াতের শান্তিপুর্ন মিছিল থেকে মহানগর সেক্রেটারী মাওলানা সোহেল আহমদকে অন্যায়ভাবে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নগর জামায়াত নেতৃবৃন্দ। অবিলম্বে মহানগর সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ সহ মিথ্যা মামলায় কারান্তরীন সকল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবী জানান তারা।
মঙ্গলবার এক যৌথ বিবৃতিতে জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, মহানগর নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন ও মো: ফখরুল ইসলাম বলেন- সন্ত্রাস ও উগ্রবাদের বিরুদ্ধে শান্তিপুর্ন মিছিল থেকে সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারী মাওলানা সোহেল আহমদকে গ্রেফতার প্রমান করে সরকার সন্ত্রাস ও উগ্রবাদী হামলাকে রাজনৈতিক হাতিায়ার হিসেবে ব্যাবহার করছে। একটি গুরুত্বপুর্ন জাতীয় ইস্যুতে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল থেকে জামায়াতে নেতাকে গ্রেফতার সরকারের রাজনৈতিক প্রতিহিংসার বহিঃপ্রকাশ। অবিলম্বে মাওলানা সোহেল আহমদ সহ মিথ্যা মামলায় কারাগারে আটক সকল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দিন। সন্ত্রাস ও উগ্রবাদ দমনে সকল দলের অংশগ্রহনে জাতীয় ঐক্য গড়ে তুলুন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল