জিএম আজমকে সভাপতি. তোফায়েল আহমদকে সম্পাদক করে বাংলাদেশ সচেতন ছাত্র ফোরাম সিলেট মহানগর কমিটি অনুমোদন – দৈনিক সিলেটের দিনকাল

জিএম আজমকে সভাপতি. তোফায়েল আহমদকে সম্পাদক করে বাংলাদেশ সচেতন ছাত্র ফোরাম সিলেট মহানগর কমিটি অনুমোদন

প্রকাশিত: ১২:৪৪ অপরাহ্ণ, এপ্রিল ১৫, ২০১৬

জিএম আজমকে সভাপতি. তোফায়েল আহমদকে সম্পাদক করে বাংলাদেশ সচেতন ছাত্র ফোরাম সিলেট মহানগর কমিটি অনুমোদন

Sylhet City pic -15.04.16বাংলাদেশ সচেতন ছাত্র ফোরাম সিলেট মহানগর কমিটির অনুমোদন করেছেন ছাত্র ফোরাম কেন্দ্রীয় সংসদ। ছাত্রদল নেতা জিএম আজমকে সভাপতি ও ছাত্রদল নেতা তোফায়েল আহমদকে সাধারণ সম্পপাদ করে ৫১ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি অনুমোদন করা হয়েছে।
বাংলাদেশ সচেতন ছাত্র ফোরাম কেন্দ্রীয় সংসদের সভাপতি ও স্থায়ী কমিটির চেয়ারম্যান মোঃ শাহরিয়ার আলম জর্জ, স্থায়ী কমিটির সদস্য নুর-ই-আলম শুভ, রুহুল আমীন পাঠান, মোঃ শাহিনুর আলম সম্রাট স্বাক্ষরিত এক এক বিবৃতিতে ১৩ এপ্রিল রোজ বুধবার এই কমিটি অনুমোদন করেন এবং উক্ত কমিটিকে আগামী ৩ মাসের মধ্যে মহানগর কমিটির পূর্ণাঙ্গ করে সকল থানা, ওয়ার্ড, বিভিন্ন কলেজ ও ইউনিট কমিটি গঠন করার জন্য অনুরোধ করা হয়।
উক্ত কমিটিকে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানের নেতৃত্বে আধুনিক বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করার জন্য অনুরোধ জানান কেন্দ্রীয় সংসদ সচেতন ছাত্র ফোরাম।

নব-নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ সচেতন ছাত্র ফোরাম কেন্দ্রীয় কমিটির উপদেষ্ঠা বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিষ্টার রফিকুল ইসলাম মিয়া, বাংলাদেশ সচেতন ছাত্র ফোরাম কেন্দ্রীয় সংসদের উপদেষ্ঠা বিএনপির যুগ্ম মহাসচিব ও সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির নব-নির্বাচিত সাধারণ সম্পাদক ব্যারিষ্টার মাহবুব উদ্দিন খোকন, বাংলাদেশ সচেতন ছাত্র ফোরাম কেন্দ্রীয় কমিটির উপদেষ্ঠা বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মাজহারুল ইসলাম, বাংলাদেশ সচেতন ছাত্র ফোরাম কেন্দ্রীয় সংসদের উপদেষ্ঠা বিএনপির মানবাধিকার বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার নাসির উদ্দিন আহমদ অসীম, বাংলাদেশ সচেতন ছাত্র ফোরাম কেন্দ্রীয় সংসদের উপদেষ্ঠা ও বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী  ফোরামের যুগ্ম সম্পাদক ব্যারিষ্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিন, বাংলাদেশ সচেতন ছাত্র ফোরাম কেন্দ্রীয় কমিটির উপদেষ্ঠা মালেশিয়া  বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার বাদলুর রহমান।

ফেসবুকে সিলেটের দিনকাল