জিন্দাবাজারের হোটেল থেকে ওয়ালটনের চুরি ৬ লাখ টাকার পণ্য উদ্ধার, গ্রেপ্তার ১ – দৈনিক সিলেটের দিনকাল

জিন্দাবাজারের হোটেল থেকে ওয়ালটনের চুরি ৬ লাখ টাকার পণ্য উদ্ধার, গ্রেপ্তার ১

প্রকাশিত: ১১:১১ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০১৭

জিন্দাবাজারের হোটেল থেকে ওয়ালটনের চুরি ৬ লাখ টাকার পণ্য উদ্ধার, গ্রেপ্তার ১

নগরীর তলতলায় ওয়ালটনের শো-রুম থেকে চুরি হওয়া ২৯টি মোবাইল ফোন, ৬টি ল্যাপটপসহ সর্বমোট ৬ লাখ টাকার মালামাল উদ্ধার করেছে পুলিশ। চুরির সাথে জড়িত সন্দেহে গ্রেপ্তার করা হয়েছে একজনকে।

চুরির অভিযোগে সোমবার দুপুরে নগরীর বন্দরবাজারের করিমউল্লাহ মার্কেট থেকে সোহাগ আহমেদ (২৯)কের গ্রেপ্তার করে পুলিশ। এরপর তার দেওয়া তথ্যমতে নগরীর জিন্দাবাজারের রাজমনি হোটেলের একটি কক্ষ থেকে চুরি হওয়া পণ্যগুলো উদ্ধার করে পুলিশ। গ্রেপ্তার সোহাগ সুনামগঞ্জের হাছন নগর এলাকার জয়নাল আহমেদের ছেলে।

সোমবার সন্ধ্যায় কতোয়ালি থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে জানানো হয়,  রোববার রাতে নগরীর তালতলার ওয়ালটন প্লাজা শোরুমের বাথরুমের দেয়াল ভেঙ্গে চোর প্রবেশ করে ২৯টি ওয়ালটনের মোবাইলের বিভিন্ন মডেলের স্মার্ট ফোন সেট, ৬টি ল্যাপটপ, ৪ টি চার্জার লাইট, ১টি মনিটর সিপিওসহ, ০১টি হেয়ার ড্রায়ার এবং সিসি ক্যামেরার ডকুমেন্টসহ মোট ৬ লাখ টাকা মালামাল চুরি করে নিয়ে যায়।  চুরির ব্যাপারে ওয়ালটন কর্তৃপক্ষ কোতোয়ালি মডেল থানায় অভিযোগ দায়ের করলে থানার এসি সাদেক কাউসার দস্তগীর, ওসি গৌছুল হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে করিমউল্লাহ মার্কেট থেকে সোহাগ আহমেদ গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে বিকেলে জিন্দাবাজারস্থ রাজমনি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে চুরি হওয়া ওয়ালটন শোরুমের সকল মালামাল উদ্ধার করা হয়।

এ ব্যাপারে কোতোয়ালি মডেল থানার মামলা করা হয়েছে। নং-৩৫।