জিন্দাবাজারে ছুরিকাঘাতে আহত ব্যবসায়ীর মৃত্যু ! রাস্তা অবরোধ – দৈনিক সিলেটের দিনকাল

জিন্দাবাজারে ছুরিকাঘাতে আহত ব্যবসায়ীর মৃত্যু ! রাস্তা অবরোধ

প্রকাশিত: ৭:৪৩ পূর্বাহ্ণ, আগস্ট ১৭, ২০১৬

জিন্দাবাজারে ছুরিকাঘাতে আহত ব্যবসায়ীর মৃত্যু ! রাস্তা অবরোধ

file789সিলেট নগরীর জিন্দাবাজারে ছুরিকাঘাতে গুরুতর আহত ব্যবসায়ী করিম বক্স মামুন মারা গেছেন। আজ বুধবার (১৭ আগস্ট) ভোর সোয়া ৩টার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত মামুনের ভাই ঈশান আহমদ এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গতকাল মঙ্গলবার বিকেলে নগরীর জিন্দাবাজারে এলিগ্যান্ট শপিং সিটির মোবাইল ফোন ব্যবসায়ী মামুনকে নিজ দোকানে ছুরিকাঘাত করে সন্ত্রাসীরা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দোকানের সামনে মোটরসাইকেল রাখা নিয়ে বাকবিতণ্ডার জের ধরে মামুনের বুকের বাম পাশে ছুরিকাঘাত করা হয়। পরে মোটরসাইকেলে করে চলে যায় হামলাকারী দুই ব্যক্তি। মূল হামলাকারী ব্যক্তির পরনে ছিল বাদামি রঙের টি-শার্ট পরা ছিল।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

হাসপাতালের চিকিৎসকরা জানান, তাৎক্ষণিকভাবে তার শরীরে অস্ত্রোপচার করা হয়। তবে অতিরিক্ত রক্ত ক্ষরণের ফলে তাকে বাঁচানো সম্ভব হয়নি।

সিলেট কোতোয়ালি থানার লামাবাজার ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) বেনু চন্দ্র বলেন, ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যুর খবর পাওয়ার পর পুলিশ হাসপাতালে গিয়ে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। তবে এ ঘটনায় এখনও কাউকে আটক করা হয়নি।

ব্যবসায়ী হত্যার প্রতিবাদে জিন্দাবাজারে রাস্তা অবরোধ

এলিগেন্ট শপিং সেন্টারের মোবাইল ফোন ব্যবসায়ী করিম বক্স মামুনকে ছুরিকাহত করে হত্যার প্রতিবাদে ওই শপিং সেন্টার ব্যবসায়ীরা জিন্দাবাজার-জল্লারপাড় সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে।

বুধবার (১৭ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় মামুন হত্যার প্রতিবাদে শপিং সেন্টারের সামনে বিক্ষোভ শুরু করেন তারা। এসময় ব্যবসায়ীরা রাস্তা অবরোধ করে হত্যাকারীর গ্রেপ্তার দাবি করেন।

মঙ্গলবার ২টার দিকে দোকানের সামনে মোটরসাইকেল রাখা নিয়ে বাকবিতণ্ডার জের ধরে মামুনের বুকের বাম পাশে ছুরিকাঘাত করা হয়। পরে মোটরসাইকেলে করে চলে যায় হামলাকারী দুই ব্যক্তি। মূল হামলাকারী ব্যক্তির পরনে ছিল বাদামি রঙের টি-শার্ট পরা ছিল।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। আজ বুধবার (১৭ আগস্ট) ভোর সোয়া ৩টার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল