জিশিস সিলেট জেলা ও মহানগরের অভিনন্দন – দৈনিক সিলেটের দিনকাল

জিশিস সিলেট জেলা ও মহানগরের অভিনন্দন

প্রকাশিত: ৯:১৪ অপরাহ্ণ, মার্চ ৭, ২০১৭

জিশিস সিলেট জেলা ও মহানগরের অভিনন্দন

সিলেটের ওসমানীনগর উপজেলা পরিষদ থেকে বিএনপি মনোনীত প্রার্থী ময়নুল হক চৌধুরী, জনন্নাথপুর উপজেলা পরিষদে আলহাজ্ব আতাউর রহমান, ওসমানীনগর উপজেলার ভাইস চেয়ারম্যান পদে গয়াছ মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান পদে মুসলিমা আক্তার চৌধুরী, জগন্নাথরপুরের মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফরজানা বেগমকে ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করায় সর্বস্থরের উপজেলা বাসির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এবং নির্বাচিত জনপ্রতিনিধিদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেছেন জিয়া শিশু-কিশোর সংগঠন (জিশিস) সিলেট জেলা ও মহানগরের নেতৃবৃন্দ।
মঙ্গলবার (৭ মার্চ) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এই কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়েছেন জিয়া শিশু-কিশোর সংগঠন (জিশিস)’র কেন্দ্রীয় সহ-সভাপতি ও সিলেট জেলা শাখার সভাপতি হুমায়ুন কবির শাহীন, সাধারণ সম্পাদক এডভোকেট আবুল ফজল, সাংগঠনিক সম্পাদক আসাদুল হক আসাদ, মহানগর শাখার সভাপতি আব্দুল হাকিম, সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুস সাদেক লিপন ও সাংগঠনিক সম্পাদক রিহাদুল হাসান রুহেল।

অভিনন্দন জানিয়ে জিশিস নেতৃবৃন্দ বলেন, এ বিজয় জাতীয়তাবাদী শক্তির বিজয়। এ বিজয় শহীদ জিয়ার আদর্শের এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বের বিজয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল