জেলা ও মহানগর ছাত্রদল: দেশনত্রীর আগমন গণতন্ত্র পুনঃরুদ্ধারের অঙ্গিকার – দৈনিক সিলেটের দিনকাল

জেলা ও মহানগর ছাত্রদল: দেশনত্রীর আগমন গণতন্ত্র পুনঃরুদ্ধারের অঙ্গিকার

প্রকাশিত: ৭:৩৯ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০১৭

জেলা ও মহানগর ছাত্রদল: দেশনত্রীর আগমন গণতন্ত্র পুনঃরুদ্ধারের অঙ্গিকার

বিএনপির চেয়ারপার্সন সাবেক তিনবারের সফল প্রধানমন্ত্রী, এশিয়া মহাদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী, আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার দেশে শুভাগমন গণতন্ত্র পুনঃরুদ্ধারের অঙ্গীকার।
বুধবার (১৮ অক্টোবর) বুধবার বিকেল দেশনেত্রী দেশে ফেরার পর সিলেট নগরীর তালতলা এলাকায় স্বাগত মিছিল ও সমাবেশ করে সিলেট জেলা ও মহানগর ছাত্রদল।
মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী আহছানের সভাপতিত্বে ও ১০ নং ওয়ার্ড ছাত্রদলের সাবেক সাংঠনিক সম্পাদক ও মদন মোহন কলেজ ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক রেজাউল ইসলাম সুমনের পরিচালনায় স্বাগত মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন মহানগর ছাত্রদলের সাবেক বেসরকারী বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জিল্লু, মহানগর ছাত্রদলের সিনিয়র সদস্য তপু বিশ্বাস, জাবেদ সিদ্দীকি, ইলিয়াস আহমদ, সেলিম আহমদ, মহানগর ছাত্রদলের সাবেক সহ-ক্রীড়া সম্পাদক আব্দুল মুহিত নুন্নু, মহানগর ছাত্রদলের সাবেক সদস্য জাহেদ আহমদ, আব্দুল মুমিন, রোহিত পাল, মান্না দে, সুদীপ দে, রণি রায়, জামাল আহমদ, মিন্টু দাস, সুজাত আহমদ, টিটু আহমদ, জিয়াউল ইসলাম, রণি তালুকদার, মুন্না ঘোষ, মকসুদ আহমদ চৌধুরী, ভৌমিক রায়, তুহিন আহমদ, মনাফ আহমদ, লায়েক আহমদ, তীর্থ ঘোষ, ইমন আহমদ, সামুন খান, মামুন খান, সাওন আহমদ, রুমেল আহমদ, ডায়মন্ড চৌধুরী বাবু, মুন্না, সুজাত, দীপু, সূপল, মন্তোষ জয়পাল প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে তড়িগড়ি ভয়ভীতি প্রদর্শন করে বর্তমান অবৈধ সরকার যে গ্রেফতারী পরোয়ানা জারি করেছিল তা কোন কাজে আসেনি। বিএনপির চেয়ারপার্সনকে ১/১১ সময় দেশ থেকে বিতাড়িত করার পরিকল্পনা হয়েছিন সেই সময়ও বাংলাদেশের মানুষের পাশে কে দাড়িয়ে ছিল তা দেশের বিপ্লবী জনতা অবলোকন করেছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল