জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক সুমন সহ ১৯ ছাত্রদল নেতাকর্মীর বিরুদ্ধে চার্জসীট দাখিল – দৈনিক সিলেটের দিনকাল

জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক সুমন সহ ১৯ ছাত্রদল নেতাকর্মীর বিরুদ্ধে চার্জসীট দাখিল

প্রকাশিত: ৫:৫৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০১৭

জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক সুমন সহ ১৯ ছাত্রদল নেতাকর্মীর বিরুদ্ধে চার্জসীট দাখিল

গত ১৯ ফেব্র“য়ারী সিলেট সুনামগঞ্জে মহাসড়কের টুকেরবাজারের ছাত্রদলের মিছিল ও সমাবেশকে কেন্দ্র করে ছাত্রদলের ১৯ নেতাকর্মীর নাম উল্লেখ করে চার্জসীট দাখিল করা হয়েছে।
সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আলতাফ হোসেন সুমন, মহানগর ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক এনাম আহমদ, মহানগর যুবদল নেতা আজহারুল ইসলাম হাদী, মহানগর ছাত্রদলের সমাজ সেবা সম্পাদক আশিকুজ্জামান আশিক, মহানগর ছাত্রদলের ধর্ম বিষয়ক সম্পাদক জুয়েল মাহমুদ, মহানগর ছাত্রদলের সহ-ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক মোহাম্মদ আলী দিলওয়ার, জেলা ছাত্রদলের সদস্য সুলেমান আহমদ সালমান, সদর উপজেলা ছাত্রদল নেতা আয়াত উল্লাহ সেলিম, বাবরুল হোসেন, জুয়েল আহমদ, আমিনুর রহমান, জুবের আহমদ, এমদাদুর রহমান, আলেক আহমদ শরিফ, আহমদ, লায়েক আহমদ, কামরুল ইসলাম, আব্দুল হাফিজ, রাজু আহমদ, মিজানুর রহমান খান’র বিরুদ্ধে ৭ ফেব্র“য়ারী জালালাবাদ থানার পিসিসি নং- ২৮০/১৬ইং/১৯ ফেব্র“য়ারী ২০১৬সনের জিডি নং ৮৩৩/১৬ মুলে আদালতে চার্জসীট দাখিলে করেছেন তদন্তকারী অফিসার নারায়ন চন্দ্র দেবনাথ।
চার্জসীটে উল্লেখ কার হয় বিনা অনুমতিতে সিলেট-সুনামগঞ্জ মহাসড়কে যান চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করেন উপরোক্ত আসামীগণ। মিছিল ও সমাবেশ করে ইট-পাটকেল নিক্ষেপ ককটেল ছুরে মারে জনমনে ভীতি ও অতংক সৃষ্টি অভিযোগ এনে চার্জসীট দাখিল করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল