জেলা বিএনপির ১৭টি সাংগঠনিক কমিটির আহবায়ক চূড়ান্ত – দৈনিক সিলেটের দিনকাল

জেলা বিএনপির ১৭টি সাংগঠনিক কমিটির আহবায়ক চূড়ান্ত

প্রকাশিত: ১১:২৩ অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০১৯

জেলা বিএনপির ১৭টি সাংগঠনিক কমিটির আহবায়ক চূড়ান্ত

নিজস্ব প্রতিবেদক
সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়েছে। জেলার আওতাধীন ১৭টি সাংগঠনিক কমিটির আহবায়ক নির্ধারণের লক্ষ্যে শনিবার নগরীর একটি হোটেলে আহবায়ক কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে সমঝোতার ভিত্তিতে ১৭টি ইউনিটের আহবায়ক নির্ধারণ করা হয়।
গত ১২ নভেম্বর নগরীর সোবহানীঘাটস্থ একটি কমিউনিটি সেন্টারে সিলেটের ১৩টি উপজেলা ও ৪টি পৌরসভা কমিটির নেতাদের নিয়ে দিনব্যাপী সভা করেছিল সিলেট জেলা বিএনপি। উপজেলা ও পৌর কমিটির সভাপতি, সিনিয়র সহসভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক এবং প্রতি ইউনিয়ন কমিটির সভাপতি, সাধারন সম্পাদক এবং দলের বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যানরা নিজ নিজ শাখার দলের আগামীর আহবায়ক কাকে চান সে বিষয়ে মতামত দিয়েছিলেন। তাদের মতামত শুনে প্রতিটি শাখার জন্য আহ্বায়ক হিসেবে সম্ভাব্য একাধিক নেতার নাম লিপিবন্ধ করা হয়। দলীয় সূত্র জানিয়েছে এই সভার ১৭টি কমিটির আহবায়ক প্রায় চূড়ান্ত করেছিলেন জেলার নেতারা।
জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদারের সভাপতিত্বে সভায় উপস্থিত রয়েছেন কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন আহমদ মিলন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, অ্যাডভোকেট আব্দুল গফফার, আশিক উদ্দিন চৌধুরী, আলী আহমদ, কাইয়ুম চৌধুরী, অধ্যাপিকা সামিয়া চৌধুরী, অ্যাডভোকেট আশিক চৌধুরী, মইনুল হক চৌধুরী, আব্দুল মান্নান, ফারুকুল ইসলাম ফারুক, শাহ জামাল নুরুল হুদা, মাহবুবুর রব চৌধুরী ফয়ছল, ইশতিয়াক আহমদ সিদ্দিকী, নাজিম উদ্দিন লস্কর, সিদ্দিকুর রহমান পাপলু, মাজহারুল ইসলাম ডালিম, অ্যাডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, আব্দুল আহাদ খান জামাল, মাহবুবুল হক চৌধুরী, আবুল কাশেম, শামিম আহমেদ ও আহমেদুর রহমান চৌধুরী।

আহবায়কবৃন্দ হলেন : জৈন্তাপুর উপজেলায় এ বি এম জাকারিয়া, গোয়াইনঘাটে আব্দুল হাকিম, দক্ষিণ সুরমায় সিরাজুল ইসলাম, বালাগঞ্জে আব্দুর রশিদ, কোম্পানিগঞ্জে মনাফ হাজী, বিশ্বনাথে গউছ খান, ওসমানীনগরে ফরিদ আহমদ, গোলাপগঞ্জে আব্দুল গফুর, বিয়ানীবাজারে এডভোকেট জুবায়ের, বিয়ানীবাজার পৌরসভায় নুরুল হোসেন বাবুল, জকিগঞ্জ পৌরসভায় ইকবাল আহমদ, জকিগঞ্জ উপজেলায় আখতার হোসেন রাজু, কানাইঘাটে আব্বাস উদ্দিন, কানাইঘাট পৌরসভায় আবিদুর রহমান, সদর উপজেলায় তারেক কালাম, ফেঞ্চুগঞ্জে ইফতেখার উদ্দিন ফেদল ও গোলাপগঞ্জ পৌরসভায় হাসান আহমদের নাম চূড়ান্ত করা হয়েছে বলে দলের একটি সূত্র জানিয়েছে।