জেলা মহানগর যুবদলের কাছে আত্মসমর্পণ করলেন মেয়র আরিফ ! (ভিডিও) – দৈনিক সিলেটের দিনকাল

জেলা মহানগর যুবদলের কাছে আত্মসমর্পণ করলেন মেয়র আরিফ ! (ভিডিও)

প্রকাশিত: ৭:২৮ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০১৯

জেলা মহানগর যুবদলের কাছে আত্মসমর্পণ করলেন মেয়র আরিফ ! (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক :: নবগঠিত জেলা ও মহানগর যুবদলের নতুন কমিটির সাথে এক কাতারে দাঁড়িয়ে বক্তব্য রাখলেন সিলেট মহানগর বিএনপির সাবেক সভাপতি ও বিএনপির কেন্দ্রীয় বিএনপির সদস্য, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

শনিবার বিকেলে সিলেটের রেজিষ্ট্রারি মাঠে শনিবার বিকেলে খালেদা জিয়ার মুক্তির দাবিতে জেলা ও মহানগর বিএনপি আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন আরিফুল হক চৌধুরী।

এ সময় মহানগর যুবদলের আহবায়ক নজিবুর নজিব ও জেলা যুবদলের আহবয়ক সিদ্দিকুর রহমান পাপলু এবং সদস্য সচিব মকসুদ আহমদ মকসুদ বিশাল একটি মিছিলসহ সমাবেশে যোগ দিলে আরিফসহ উপস্থিত নেতৃবৃন্দ করতালিসহ তাদেরকে স্বাগত জানান। এ সময় মেয়র আরিফ আগত যুবদল নেতৃবৃন্দের সাথে হাতও মেলান। আরিফের এই আন্তরিকতায় উপস্থিত যুবদলের নেতৃবৃন্দের মাঝে প্রাণচাঞ্চল্য দেখা দেয়।

আরিফ তার বক্তব্যে যুবদল, ছাত্রদল, শ্রমিক দল সবাইকে সব ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ থেকে বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে আরো বেগবান করার লক্ষ্যে রাজপথে থেকে অবৈধ স্বৈরাচার সরকারের পতন ঘটাতে সচেষ্ট থাকারও আহবান জানান।

প্রসঙ্গত, দীর্ঘ ১৯ বছর পর গত ১ নভেম্বর সিলেট জেলা ও মহানগর যুবদলের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণার পর মেয়র আরিফ এই কমিটির বিরুদ্ধে পদ ত্যাগের হুমকি দেন এবং পদত্যাগ পদত্যাগ নাটক করেন। অবশেষে আজ এক কাতারে সমাবেশে বুক মিলান।

ভিডিও দেখুন-

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে সিলেট জেলা ও মহানগর যুবদলের বিক্ষোভ মিছিল

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে সিলেট জেলা ও মহানগর যুবদলের বিক্ষোভ মিছিল

Posted by Syl News BD on Saturday, 23 November 2019