ছাত্রলীগের বাধা অতিক্রম করে জৈন্তপুরে ছাত্রদলের মিছিল ও সমাবেশ – দৈনিক সিলেটের দিনকাল

ছাত্রলীগের বাধা অতিক্রম করে জৈন্তপুরে ছাত্রদলের মিছিল ও সমাবেশ

প্রকাশিত: ৪:১০ অপরাহ্ণ, মার্চ ২৭, ২০১৭

ছাত্রলীগের বাধা অতিক্রম করে জৈন্তপুরে ছাত্রদলের মিছিল ও সমাবেশ

সিলেটের জৈন্তপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হাফিজ বলেন, পুলিশ ছাত্রলীগের সাথে সঙ্গবদ্ধ হয়ে ছাত্রদলের নেতা কর্মীদের প্রতি হত করছে। আইনশৃঙ্খলাবাহিনী ছাড়া যদি ছাত্রলীগ মাঠে আসে ছাত্রদল সর্বদা প্রতিহত করতে প্রস্তুত রয়েছে।

তিনি সোমবার (২৭ মার্চ) জৈন্তাপুর উপজেলা ছাত্রদল’র অধীনে তৈয়ব ডিগ্রী কলেজ ছাত্রদলের পূর্বঘোষিত কর্মী সভা ছাত্রলীগের বাধা প্রদানের প্রতিবাদে বিক্ষোভ কর্মসুচি শেষে ঐতিহাসিক বটতলার প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

ছাত্রলীগ ক্যাডারদের তান্ডব ও বাধা অতিক্রম করে উপজেলা ছাত্রদলের আহবায়ক নাছির উদ্দিনের সভাপতিত্বে ও সদস্য সচিব জাকারিয়া আহমদের পরিচালনায় সমাবেশে প্রধান বক্তার বক্তব্যে উপজেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক ও যুবদল জৈন্তাপুর উপজেলার সিনিয়র যুগ্মআহবায়ক ও দরবস্ত ইউনিয়ের চেয়ারম্যান বাহারুল আলম বাহার বলেন, গণতান্ত্রীক কর্মসূচিতে বাধা প্রদান করে গণতন্ত্র মুক্তি আন্দোলন প্রতিহত করা যাবে না। গণতন্ত্র মুক্তি আন্দোলন চলছে, চলবে গণতন্ত্রের বিজয় সু-নিশ্চিত ইনশাল্লাহ।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আবুল হাসেম, সিলেট জেলা ছাত্রদলের পরিবেশ ও জলবায়ু বিষয়ক সম্পাদক মদন মোহন কলেজ ছাত্রদল নেতা আলী আকবর রাজন, বৃত্তি ও ছাত্রকল্যান সম্পাদক সাব্বির আহমদ।
কর্মি সভায় হযরত শাহজালাল ডিগ্রী কলেজ, জৈন্তাপুর ডিগ্রী কলেজের বর্তমান ও সাবেক ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল