জৈন্তাপুরের চোরাকারবারি হান্নান কে গ্রেফতার করেছে ডিবি – দৈনিক সিলেটের দিনকাল

জৈন্তাপুরের চোরাকারবারি হান্নান কে গ্রেফতার করেছে ডিবি

প্রকাশিত: ১০:০৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২০

জৈন্তাপুরের চোরাকারবারি হান্নান কে গ্রেফতার করেছে ডিবি

অনলাইন ডেস্ক :: সিলেটের জৈন্তাপুরে অভিযান চালিয়ে চোরাকারবারি হান্নান (৩৫) কে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

গ্রেফতারকৃত হান্নান জৈন্তাপুর থানাধীন লামা শ্যামপুর সাকিনের মৃত হাবিব উল্লার ছেলে।

পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশনায় বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) রাত নয় ঘটিকার সময় জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এর এসআই প্রলয় রায় ও জৈন্তাপুর থানা পুলিশের যৌথ টিম জৈন্তাপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, গত ২৪ আগস্ট ভোর ছয় ঘটিকায় গোয়াইনঘাট থানাধীন সারিঘাট এলাকায় অভিযান চালিয়ে পাঁচ লক্ষাধিক টাকার আমদানী নিষিদ্ধ ভারতীয় নাসির বিড়ি আটক করে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

এ ঘটনার মূল আসামী চোরাকারবারি হান্নান কৌশলে পালিয়ে গিয়ে দীর্ঘদিন আত্মগোপনে থাকে। অবশেষে গতকাল অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ। তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো: লুৎফর রহমান জানান, সীমান্তে চোরাচালান বন্ধে পুলিশ সুপারের কঠোর নির্দেশনা রয়েছে। চোরাচালান বিরোধী অভিযানের অংশ হিসেবে গতকাল গোয়াইনঘাট থানার বিশেষ ক্ষমতা আইনের মামলায় পলাতক আসামীকে গ্রেফতার করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল