জৈন্তাপুরে জাতীয় মৎস্য সপ্তাহ পালন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা – দৈনিক সিলেটের দিনকাল

জৈন্তাপুরে জাতীয় মৎস্য সপ্তাহ পালন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

প্রকাশিত: ৯:১০ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০১৯

জৈন্তাপুরে জাতীয় মৎস্য সপ্তাহ পালন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

জৈন্তাপুর প্রতিনিধি:
মাছ চাষে গড়বো দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ এই স্লোগান এবং সুনীল অর্থনীতি মৎস্য সেক্টরের সমৃদ্ধি এই প্রতিপাদ্য বিষয়ের আলোকে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে জৈন্তাপুর উপজেলায় ৭দিন ব্যাপী নানা কর্মসূচি গ্রহন করা হয়েছে। এই কর্মসুচি বাস্তবায়নের লক্ষে গতকাল ১৭ জুলাই বুধবার সকালে জৈন্তাপুর প্রেসক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।
এতে বক্তব্য রাখেন জৈন্তাপুরে অতিরিক্ত দায়িত্বে কর্মরত জেলা মৎস্য অফিসের উপ-সহকারী পরিচালক মো: সারওয়ার হোসেন। কর্মসূচির মধ্যে আলোচনা সভা র‍্যালী, নদী-নালা-খাল-বিল ও হাওরের উন্মুক্ত জলাশয়ে মাছের পোনা অবমুক্ত করা, বিভিন্ন স্কুল কলেজে প্রামান্যচিত্র প্রদর্শন, মাছে ফরমালিন বিরোধী মোবাইল কোর্টের অভিযান,মৎস্য বিষয়ক আইন বাস্তবায়নে মাইকিং করে প্রচার-প্রচারনা চালানো ইত্যাদি এবং ২৩ জুলাই সমাপনী অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করা হবে। মতবিনিময় সভায় এসব কর্মসূচি বাস্তবায়নে সাংবাদিক নেতৃবৃন্দ সহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করা হয়।
এসময় উপস্থতি ছিলেন এফআইভিডিবি‘র সুচনা প্রকল্পের উপজেলা কো-অডিনের্টর সামছুন নাহার কনা, জৈন্তাপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম,অর্থ সম্পাদক মীর মো: শোয়েব আহমদ, প্রচার ও প্রকশনা সম্পাদক শাহজাহান কবির খান, সদস্য গোলাম সরওয়ার বেলাল, সদস্য রেজওয়ান করিম সাব্বীর ও মৎস্য অফিসের সহকারী আব্দুল মালেক।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল