জৈন্তাপুরে নিরীহ মুক্তিযোদ্ধার জমি দখলে তৎপর ভূমিখেকো চত্রু – দৈনিক সিলেটের দিনকাল

জৈন্তাপুরে নিরীহ মুক্তিযোদ্ধার জমি দখলে তৎপর ভূমিখেকো চত্রু

প্রকাশিত: ৬:২১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২০

জৈন্তাপুরে নিরীহ মুক্তিযোদ্ধার জমি দখলে তৎপর ভূমিখেকো চত্রু

জৈন্তাপুর প্রতিনিধি:
জৈন্তাপুর উপজেলার ২নং জৈন্তাপুর ইউনিয়নের ভিত্রিখেল গ্রামে এক নিরীহ মুক্তিযোদ্ধার জমি দখলে তৎপর একটি ভূমিখেকো চত্রু। থানায় অভিযোগ দায়ের। উপজেলার ২নং জৈন্তাপুর ইউনিয়নের ভিত্রিখেল গ্রামে পূর্বপুরুষের উত্তরাধিকার হিসেবে বসবাস করছেন বীর মুক্তিযোদ্ধা কুতুব আলী। বসত ভিটার এক অংশ নিজেদের দাবী করেন একই গ্রামের নুরু মিয়ার ছেলে আব্দুল আলিম। এ নিয়ে দীর্ঘ দিন থেকে বিরোধ চলছে এবং স্থানীয় শালিসেও কোন সমাধান না হওয়ায় কুতুব আলী বাদি হয়ে সিলেটের যুগ্ন জেলা জজ আদালতে একটি মামলা দায়ের করেন ২০১৯ সালে, মামলা নং-১৯।

ঘটনাটি আদালতে বিচারাধীন থাকা অবস্থায় গত ৫ ফেব্রুয়ারী সকাল ৯টায় আব্দুল আলিম ৫/৭ জনের একটি সংঘবদ্ধ দল নিয়ে কুতুব আলীর বাড়ীর আঙ্গিনায় জোর পূর্বক টিন সেডের একটি ঘর নির্মাণ কাজ শুরু করে। এসময় মুক্তিযোদ্ধা কুতুব আলী দখলদারকে বাধা দিলে উল্টো তাকে প্রাণ নাশের হুমকী দেয় এবং দেশীয় অস্ত্র নিয়ে ধাওয়া করে। পরে জৈন্তাপুর মডেল থানায় মুক্তিযোদ্ধা কুতুব আলী বাদি হয়ে একটি লিখিত অভিযেগ দাখিল করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করে।

এব্যাপারে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক’র সাথে আলাপকালে তিনি জানান, আমরা তাদের গৃহ নির্মাণ কাজ বন্ধ করেছি এবং উভয় পক্ষের কাগজপত্র দেখে আদালতে প্রেরণ করব, মামলা নিস্পত্তি না হওয়া পর্যন্ত বিরোধপূর্ণ জায়গা আবদ্ধ থাকবে।

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল