জৈন্তাপুরে সড়ক দুঘর্টনায় মোটর সাইকেল আরেহী নিহত, সড়ক অবরোধ – দৈনিক সিলেটের দিনকাল

জৈন্তাপুরে সড়ক দুঘর্টনায় মোটর সাইকেল আরেহী নিহত, সড়ক অবরোধ

প্রকাশিত: ৬:৫৫ পূর্বাহ্ণ, অক্টোবর ১০, ২০১৬

জৈন্তাপুরে সড়ক দুঘর্টনায় মোটর সাইকেল আরেহী নিহত, সড়ক অবরোধ

juntapurপ্রকাশিত:- ১০.১০.১৬, সোমবার: জৈন্তাপুর উপজেলা সদরের সাংঙ্গীল নামক স্থানে সড়ক দুঘর্টনায় মোটর সাইকেল আরেহী একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত  হয়েছেন আরো ১জন। রোববার বিকেল সাড়ে ৫টার দিকে এই দূঘর্টনা ঘটে। এতে ঘটনাস্থলে মেটর সাইকেল আরেহী জৈন্তাপুর ইউনিয়নের আলু-বাগান এলাকার বাসিন্দা অভিনাশ দাসের পুত্র গোবিন্দ্র দাস (২৭) নিহত হন। অপর যাত্রী একই এলাকায় শীপ চন্দ্রের পুত্র রতন চন্দ দাস (২৫) আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, জৈন্তাপুর বাজার থেকে মোটর সাইকেল আরেহী গোবিন্দ্র দাস ও তার সহযোগি রতন আলু-বাগানের বাড়িতে যাচ্ছিলেন। এ সময় জাফলং থেকে সিলেট অভিমুখী (চুয়াডাঙ্গা ট-১১-০৪৯৭) ট্রাক সাংঙ্গীল এলাকায় টার্নিং নিতে গিয়ে তাদেরকে চাপা দিলে ঘটনাস্থলে গোবিন্দ্র দাস নিহত হন।

ঘটনার খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানার এস আই রুমেন আহমদের নেতৃত্বে এস আই শাহেদ আহমদ সহ একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় জনতা ও ট্রাক শ্রমিক নেতৃবৃন্দের সহযোগিতায় লাশ উদ্ধার করেন এবং আহত ব্যক্তিকে জৈন্তাপুর হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ঘটনায় স্থানীয় জনতা ক্ষুব্ধ হয়ে সিলেট তামাবিল সড়ক অবরোধ করে রাখেন। অন্তত এক ঘন্টা রাস্তা অবরোধ থাকার পর প্রশাসন ও এলাকার গন্যমান্য ব্যক্তিগনের মধ্যস্থতায় অবরোধ প্রত্যাহার করা হয়। পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল রির্পোট তৈরী করে এবং ট্রাকটি জব্ধ করে রাখা হয়েছে।