জ্বালানি তেল ব্যবসায়ীদের জরুরি সভা ২৭ ডিসেম্বর থেকে অনির্দিষ্ট কালের ধর্মঘট – দৈনিক সিলেটের দিনকাল

জ্বালানি তেল ব্যবসায়ীদের জরুরি সভা ২৭ ডিসেম্বর থেকে অনির্দিষ্ট কালের ধর্মঘট

প্রকাশিত: ১১:৫১ অপরাহ্ণ, ডিসেম্বর ২২, ২০২০

জ্বালানি তেল ব্যবসায়ীদের জরুরি সভা ২৭ ডিসেম্বর থেকে অনির্দিষ্ট কালের ধর্মঘট

অনলাইন ডেস্ক
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের দুর্নীতিপরায়ণ কর্মকর্তা আমিরুল ইসলাম মাসুদকে প্রত্যাহারসহ ৬ দফা দাবিতে আন্দোলনে যাচ্ছে সিলেটর জ্বালানী তেল ব্যবসায়ীরা। সোমবার রাতে বাংলাদেশ পেট্রোল পাম্প ওনার্স এসোসিয়েশন এর এক করুরী সভায় ৬ দফা দাবী ব্যস্তবায়নের আহ্বান জানানো হয়। সভায় বলা, অবিলম্বে তাদের দাবি পূরণ না হলে ২৭ ডিসেম্বর থেকে তারা অনির্দিষ্টকালের ধর্মঘটে যাবেন। ভোক্তা অধিকারের কর্মকর্তাকে প্রত্যাহার ছাড়াও তাদের অন্য দাবিগুলো হচ্ছে জ্বালানী তেল বিপণন কোম্পানী কর্তৃক নিম্নমানের পেট্রোল সরবরাহ বন্ধ ও পূর্বের ন্যায় সিলেট গ্যাস ফিন্ড এর উন্নত মানের পেট্রোল সরবরাহ, জ্বালানী তেলের মান নিয়ন্ত্রন করার জন্য সিলেটের প্রত্যেক ডিপোতে অবিলম্বে জ্বালানী তেল টেস্টিং ল্যাব স্থাপন, বিভিন্ন সরকারী সংস্থা কর্তৃক অন্যায় ও উদ্দেশ্যেমুলক হয়রানী আচরণ বন্ধ, সরকারী অধিদপ্তর কর্তৃক পেট্রোল পাম্পে অভিযান পরিচালনাকালে এসোসিয়েশনের প্রতিনিধির ও তেল বিপণন কোম্পানীর প্রতিনিধির উপস্থিতি নিশ্চিত করা এবং সরকারী অধিদপ্তর কর্তৃক প্রদত্ত লাইসেন্স সমূহ নবায়ন প্রক্রিয়া সহজীরণ।
সোমবার রাতে অনুষ্ঠিত এসোসিয়েশনের করুরী সভায় সভাপতিত্ব করেন এসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব মো. মোস্তফা কামাল। সভায় এ ৬টি দাবী উত্থাপন করা হয় এবং এসব দাবির প্রতি বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন কনভার্সন ওয়ার্কশপ ও ফিলিং স্টেশন ওনার্স এসোসিয়েশন ও ট্যাংকলরী মালিক সমিতি একাত্মতা প্রকাশ করেছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।
সভায় উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ চৌধুরী, সিএনজি ফিলিং স্টেশন মালিক সমিতির সভাপতি আমিরুল চৌধুরী, হুমায়ুন আহমদ, বারিষ্টার রিয়াশাদ আজিম, নুরুল ওয়াছে আলতাফী, আখতার ফারুক লিটন, সিরাজুল হোসেন আহমদ, মাসুম আহমদ, মো. রিয়াদ উদ্দিন, এনামুল হক রুবেল, মো. ফয়জুল ইসলাম, মো. রফিকুল ইসলাম, সায়েম আহমদ, টুটুল পুরকায়স্থ, নাদিম রহমান, আব্দুল মোমিন, রুহুল আমিন, সুলেমান, মশিউর রেজা প্রমুখ।