জয়কে অভিনন্দন জানিয়ে সিলেট মহানগর ছাত্রলীগের আনন্দ মিছিল – দৈনিক সিলেটের দিনকাল

জয়কে অভিনন্দন জানিয়ে সিলেট মহানগর ছাত্রলীগের আনন্দ মিছিল

প্রকাশিত: ৯:৫১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০১৬

জয়কে অভিনন্দন জানিয়ে সিলেট মহানগর ছাত্রলীগের আনন্দ মিছিল

tiiiiibclll২২ সেপ্টেম্বর ২০১৬, বৃহস্পতিবার: প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ‘আইসিটি ফর ডেভেলপমেন্ট অ্যাওয়ার্ড’ লাভ করায় তাঁকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল ও সংক্ষিপ্ত করেছে সিলেট মহানগর ছাত্রলীগের নেতা কর্মীরা।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে আনন্দ মিছিলটি চৌহাট্টা থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আম্বরখানা পয়েন্টে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়। সমাবেশে মাহানগর ছাত্রলীগ নেতা মাকসুদ আহমদের সভাপতিত্বে আব্দুল্লাহ আল মাসুদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘ডিজিটাল বিশ্বের পথে বাংলাদেশকে এগিয়ে নেওয়ার স্বীকৃতিস্বরূপ ৪টি খ্যাতিমান প্রতিষ্ঠান সম্মিলিতভাবে উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে ‘আইসিটি ফর ডেভেলপমেন্ট অ্যাওয়ার্ড’ এ ভূষিত করেছে। তার এই বিরল সম্মানজনক অর্জনে আমরা তাকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাই।’ ডিজিটাল বাংলাদেশের রুপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে ‘ডিজিটাল বাংলাদেশের পথে’ বাংলাদেশকে এগিয়ে নেওয়ার জন্য ‘আইসিটি ফর ডেভেলপমেন্ট অ্যাওয়ার্ড’ প্রদান করা হয়েছে।
ডিজিটাল বাংলাদেশ প্রকল্প গ্রহণের মাধ্যমে বাংলাদেশের নাগরিকের সহায়তা করায় ওয়ার্ল্ড অর্গানাইজেশন অব গভার্নেন্স অ্যান্ড কম্পিটেটিভনেস, প্লান ট্রিফিনিও, গ্লোবাল ফ্যাশন ফর ডেভেলপমেন্ট এবং যুক্তরাষ্ট্রের কানেকটিকাট প্রদেশের নিউ হেভেন বিশ্ববিদ্যালয়ের স্কুল অব বিজনেস সম্মিলিতভাবে সজীব ওয়াজেদ জয়কে এ পুরস্কার প্রদান করে। তিনি আমাদের বাংলাদেশর তরুণদের সামনে চলার প্রেরণা। এ পুরষ্কার দেশবাসীর।
আনন্দ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন, হাবিবুর রহমান পাভেল, শাফকাত হাসান, নুর উদ্দিন, হুমায়ন রশীদ সুমন, সারোয়ার মাহমুদ, রাফি আহমদ, রাজু আহমদ, সাবলু আহমদ, শামীম আহমদ প্রমুখ।