জয় বাংলা স্লোগান দিয়ে বিএনপির প্রচারণায় হামলা হচ্ছে: তাবিথ – দৈনিক সিলেটের দিনকাল

জয় বাংলা স্লোগান দিয়ে বিএনপির প্রচারণায় হামলা হচ্ছে: তাবিথ

প্রকাশিত: ৩:১৩ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২০

জয় বাংলা স্লোগান দিয়ে বিএনপির প্রচারণায় হামলা হচ্ছে: তাবিথ

অনলাইন ডেস্ক:
ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী তাবিথ আউয়াল অভিযোগ করে বলেছেন, প্রতিপক্ষের লোকজন জয় বাংলা স্লোগান দিয়ে তার প্রচারণায় হামলা চালিয়ে বাধা দিচ্ছে। তিনি বলেন, ইটপাটকেল নিক্ষেপের কারণে তার প্রচারণার কাজ ঠিকমতো চালাতে পারছেন না। আমরা নির্বাচন কমিশনারের দিকে তাকিয়ে আছি। রোববার সকাল পৌনে ১০টায় মিরপুর-১ এ হযরত শাহআলী বাগদাদির (র.) মাজার জিয়ারতের মাধ্যমে তৃতীয় দিনের প্রচারণা শুরু করেন তাবিথ আউয়াল। এ সময় তিনি এসব কথা বলেন।

তাবিথ বলেন, প্রতিপক্ষের লোকজন জয় বাংলা স্লোগান দিয়ে আমাদের প্রচারণায় হামলা চালিয়ে বাধা দিচ্ছে। আমরা শান্তিপূর্ণভাবে প্রচারণা চালাতে চাই। প্রতিপক্ষের হামলায় আল আমিন নামে বিএনপির এক কর্মী আহত হয়েছেন। শনিবারও আমার কর্মীর ওপর হামলা হয়েছে, তা ইসিকে জানাব। তিনি বলেন, আমরা ইতিমধ্যে নাগরিক সমস্যার ১২টি জায়গা চিহ্নিত করে ফেলেছি। এই ১২টি জায়গায় আমরা সমন্বয় ও গুরুত্বের ভিত্তিতে একযোগে কাজ শুরু করে দেব।

ডেঙ্গু, পানি, পয়ঃনিষ্কাশন ও যানজটের মতো বাসা ভাড়াও ঢাকার বাসিন্দাদের জন্য একটি বড় সমস্যা। এই লড়াইয়ে জয়ী হতে পারলে ঢাকার নাগরিক সমস্যার সমাধানে কাজ করা সহজ হবে। তাবিথ বলেন, ঢাকার দুই সিটি কর্পোরেশনের প্রতিটি স্তরে ‘দুর্নীতিতে ভরে গেছে’। মেয়র নির্বাচিত হলে সবার আগে এই দুর্নীতি দমনে কাজ করার কথাও জানিয়েছেন বিএনপি মনোনীত এই মেয়র প্রার্থী।

তিনি বলেন, বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে পুলিশের মামলা হবে, হামলা হবে আওয়ামী লীগের ক্যাডারদের পক্ষ থেকে। নির্বাচন কমিশন নিরপেক্ষ নয়। তাবিথ আউয়ালের নেতৃত্বে নির্বাচনী প্রচারণা চালানো হয়- উত্তর বিশিল, গুদারাঘাট, চিড়িয়াখানা রোড, ১ নম্বর মিরপুর ঈদগাঁ মাঠ, ‘ডি’ ব্লক মুক্তিযোদ্ধা মার্কেট, ১২ নম্বর ওয়ার্ডে দক্ষিণ বিশিল, হাজী বশিরউদ্দিন স্কুল রোড, হাবুলের পুকুরপাড়, ১৩ নম্বর ওয়ার্ডে উত্তর পীরেরবাগ, ৬০ ফিট, মোল্লাপাড়া, মনিপুরি স্কুল রোড, জোনাকি রোড, বড়বাগ হয়ে মিরপুর থানা, ১০ নম্বর ওয়ার্ডে মিরপুর মাজার থেকে দ্বিতীয় কলোনি, তৃতীয় কলোনি হয়ে দারুস সালাম ফুরফুরা শরীফ এলাকায়।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী দেলোয়ার হোসেন দুলু, ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মাসুদ খান, লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, স্বেচ্ছাসেবক দল উত্তরের সভাপতি ফখরুল ইসলাম রবিন, সাধারণ সম্পাদক রেজওয়ান ইসলাম রিয়াজসহ বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

  •  
  •  
  •  
  •  
  •  

ফেসবুকে সিলেটের দিনকাল