টি-টেন লিগে দল পেলেন বাংলাদেশের যেসব তারকা – দৈনিক সিলেটের দিনকাল

টি-টেন লিগে দল পেলেন বাংলাদেশের যেসব তারকা

প্রকাশিত: ১০:৫৮ অপরাহ্ণ, ডিসেম্বর ২৪, ২০২০

টি-টেন লিগে দল পেলেন বাংলাদেশের যেসব তারকা

স্পোর্টস ডেস্ক

আগামী ২৮ জানুয়ারি আবুধাবিতে শুরু হবে টি-টেন ফ্রাঞ্চাইজি টুর্নামেন্ট। চার-ছক্কার এই টুর্নামেন্ট চলা অবস্থায় ঢাকার মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হোম সিরিজ খেলবেন টাইগাররা।

একই সময়ে বাংলাদেশ দলের খেলা থাকায় জাতীয় দলের তারকারা সুযোগ পাচ্ছেন না আবুধাবির লিগে। টি-টেন লিগে সুযোগ পেলেও হোম সিরিজের কারণে তাসকিন আহমেদ ও মোসাদ্দেক হোসেনদের অনাপত্তিপত্র পাওয়া নিয়ে সংশয় রয়েছে।

তবে এ ব্যাপারে সিদ্ধান্ত দ্রুত হবে বলে জানান বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন। তিনি বলেছেন, দেশের বাইরে ফ্রাঞ্চাইজি লিগে ক্রিকেটারদের খেলার অনুমতি দেয়ার ব্যাপারে দুটি বিষয় অনুসরণ করা হয়। এক- দুটির বেশি লিগ হচ্ছে কিনা এবং দুই- জাতীয় দলের কমিটমেন্ট আছে কিনা। এ ব্যাপারগুলো ভেবেই সিদ্ধান্ত হবে।

তিনি আরও বলেন, আমাদের ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ আছে। সুযোগ পাওয়াদের মধ্যে জাতীয় দলে ডাক পাওয়া ক্রিকেটাররাও আছেন। তাই সংশ্লিষ্ট সবার সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেব।

টি-টেন লিগের প্লেয়ার্স ড্রাফট হয়েছে বুধবার। ফিটনেসের কারণে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি লিগ খেলতে না পারলেও নাসির হোসেনকে দলে নিয়েছে পুনে ডেভিলস, মারাঠা অ্যারিবিয়ান্স নিয়েছে তাসকিন আহমেদ, মোসাদ্দেক হোসেন ও মুক্তার আলিকে। আর বাংলা টাইগার্সে সুযোগ পেয়েছেন মেহেদি হাসান ও আফিফ হোসেন।

আবুধাবির আট দলের টি-টেন ক্রিকেট টুর্নামেন্টের এটি চতুর্থ আসর। এবারের আসর ২৮ জানুয়ারি শুরু হয়ে শেষ হবে ৬ ফেব্রুয়ারি।