ট্রলার ডুবিতে শিশুসহ তিনজন নিখোঁজ – দৈনিক সিলেটের দিনকাল

ট্রলার ডুবিতে শিশুসহ তিনজন নিখোঁজ

প্রকাশিত: ৩:৫৫ অপরাহ্ণ, এপ্রিল ৪, ২০১৭

ট্রলার ডুবিতে শিশুসহ তিনজন নিখোঁজ

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার টাংগুয়ার হাওরের হতিরগাতা এলাকায় নৌকা ডুবিতে শিশুসহ তিনজন নিখোঁজ রয়েছেন।

মঙ্গলবার (০৪ এপ্রিল)  ভোররাতে সাত যাত্রী নিয়ে হাওরের রামশিংহপুর এলাকা থেকে হাতিরগাতা গ্রামে যাওয়ার পথে প্রবল ঢেউয়ের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। এ সময় বাকিরা সাঁতরে তীরে উঠতে পারলেও তিনজন নিখোঁজ হন। নিখোঁজ তিনজনের পরিচয় পাওয়া যায় নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, তাহিরপুর উপজেলার বাগলি থেকে টাঙ্গুয়ার হাওরপাড়ের গ্রাম লামাগাও সংলগ্ন শিববাড়িতে বাসন্তী পূজা উপলক্ষে বান্নি মেলায় মেলায় মিষ্টির দোকান নিয়ে আসছিলেন উপজেলার রতনপুর গ্রামের হযরত আলী, বীরেন্দ্র নগর গ্রামের ফজল মিয়া, লাকমা গ্রামের জাকির হোসেনসহ ৭-৮জন ক্ষুদে ব্যবসায়ী।

মঙ্গলবার  (০৪ এপ্রিল) ভোররাতে ঝড়ো বাতাসে নৌকাটি উল্টে গিয়ে ডুবে যায়। এতে ৪জন সাতরে তীরে উঠতে সক্ষম হলেও এখনো এই তিনজন নিখোঁজ রয়েছেন। তাদের উদ্ধারে মঙ্গলবার সকাল থেকে পুলিশ ও স্থানীয় জনতা উদ্ধারের চেষ্টা করছে। সুনামগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের সংশ্লিষ্টরা রওয়া দিয়েছে। তবে এখনো তাদের উদ্ধার করা সম্ভব হয়নি।

সকাল ১১.৩০ মিনিটের দিকে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দন সূত্রধর জানান, তারা বাসন্তী পূজা উপলক্ষে লামাগাও শিববাড়িতে মেলায় দোকান নিয়ে আসছিলেন। পথে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে নিখোঁজ রয়েছেন। নিখোঁজদের উদ্ধারে অভিযান চলছে। তবে নিখোঁজ তিনজনের পরিচয় পাওয়া যায় নি।