ট্রেনে কক্সবাজার ঘুরতে গিয়ে লাশ হয়ে ফিরলেন রুবেল – দৈনিক সিলেটের দিনকাল

ট্রেনে কক্সবাজার ঘুরতে গিয়ে লাশ হয়ে ফিরলেন রুবেল

প্রকাশিত: ৫:৩১ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০১৯

ট্রেনে কক্সবাজার ঘুরতে গিয়ে লাশ হয়ে ফিরলেন রুবেল

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি ;

কক্সবাজারে ঘুরতে গিয়ে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় লাশ হয়ে ফিরতে হলো হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার রুবেল মিয়াকে (২০)।

উবাহাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রজব আলী জানান, রুবেলসহ একই এলাকার ৪ বন্ধু সোমবার দিবাগত রাতে শায়েস্তাগঞ্জ রেলওয়ে জংশন থেকে উদয়ন এক্সপ্রেসে করে কক্সবাজারে বেড়ানোর উদ্দেশে রওনা হন। পথে কসবায় দুর্ঘটনার কবলে পড়ে ঘটনাস্থলেই মারা যান রুবেল। বাকি ৪ বন্ধুর মধ্যে একজন গুরুতর আহত এবং বাকিরা অক্ষত রয়েছেন। তবে তাদের পরিচয় পাওয়া যায়নি।

নিহত রুবেলের চাচাতো ভাই ফুল মিয়া বলেন, স্থানীয় শানখলা মাদ্রাসার দাখিল পড়ুয়া ছাত্র ছিলেন রুবেল। ৪ বন্ধু মিলে কক্সবাজার বেড়াতে যাচ্ছিলেন। পথে দুর্ঘটনার শিকার হয়ে লাশ হয়ে ফিরতে হলে তাকে।

তিনি আরও জানান, খবর পেয়ে বেলা ১১টায় সময় তারা লাশ নিয়ে বাড়ি ফিরেন। শোকে কাতর রুবেলের মা বার বার মূর্ছা যাচ্ছেন। পুত্রবিয়োগের শোকে তিনিও অসুস্থ হয়ে পড়েছেন।

এদিকে দুপুর ২টায় জানাজা শেষে লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

সোমবার রাত ৩টার দিকে উপজেলার মন্দবাগ এলাকায় চট্টগ্রাম থেকে ঢাকা অভিমুখী ‘তূর্ণা নিশীথা’র সঙ্গে সিলেট থেকে চট্টগ্রাম অভিমুখে যাত্রা করা ‘উদয়ন এক্সপ্রেস’ ট্রেনের সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ১৬ জন নিহত হয়েছে। আহত হয়েছে শতাধিক।

১২/১১/২০১৯

৩৬৩