ডিজিটাল সুরমা ইউনিয়ন গড়তে নৌকা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করতে চান আ.লীগ নেতা মঈনুল ইসলাম – দৈনিক সিলেটের দিনকাল

ডিজিটাল সুরমা ইউনিয়ন গড়তে নৌকা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করতে চান আ.লীগ নেতা মঈনুল ইসলাম

প্রকাশিত: ৫:১৩ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২০

ডিজিটাল সুরমা ইউনিয়ন গড়তে নৌকা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করতে চান আ.লীগ নেতা মঈনুল ইসলাম

দোয়ারাবাজার প্রতিনিধিঃ
সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সুবিধাবঞ্চিত একটি জনপদ সুরমা ইউনিয়ন। ইউনিয়ন প্রতিষ্ঠার পর থেকে আজোবধি এই ইউনিয়নটি আলোর মুখ দেখেনি। খোদ ইউনিয়ন পরিষদের নিজস্ব কোনো ভবন নেই এখনোব্দি। নেই কোনো ইউনিয়ন উপস্বাস্থ্য কমপ্লেক্স, ভূমি অফিস কিংবা পোস্ট অফিস। যেকারণে ইউনিয়ন থাকলেও ইউনিয়নের পরিষদের যেধরণের সুযোগ সুবিধা ও সেবা থাকার কথা তার কোনোটাই পাচ্ছেন না সুরমা ইউনিয়নবাসী। এপর্যন্ত যারাই দায়িত্ব ছিলেন কিংবা আছেন তারা কেউ-ই এসব বড় বড় উন্নয়ন প্রকল্প গুলো বাস্তবায়ন করে যেতে পারেননি। ফলে কাঙ্ক্ষিত উন্নয়ন থেকে বঞ্চিত হচ্ছে সুরমা ইউনিয়নবাসী।

ইউনিয়নের আপামর জনগণের কাঙ্ক্ষিত উন্নয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুরমা ইউনিয়নে নৌকা প্রতীকের মনোয়ন প্রত্যাশী আওয়ামীলীগ নেতা মঈনুল ইসলাম। তিনি একই ইউনিয়নের শরীফপুর (মোবারক নগর) গ্রামের বাসিন্দা মৃত মোঃ শফিকুল ইসলামের সন্তান। মঈনুল ইসলাম একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। ব্যবসার পাশাপাশি এলাকার আর্থসামাজিক, সাংস্কৃতিক, ধর্মীয় উন্নয়ন কর্মকাণ্ডে তার সম্পৃক্ততা রয়েছে। ১৯৯৫ সাল থেকে এখনোব্দি তিনি আওয়ামীলীগের রাজনীতিতে সক্রিয় আছেন। ২০০৩ সাল থেকে ২০০৮ সাল পর্যন্ত তিনি উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়কের দায়িত্বে ছিলেন। দীর্ঘদিন ধরে ইসলামপুর রাজনগর হাফিজিয়া মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতির দায়িত্বও পালন করছেন তিনি। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনেও মঈনুল ইসলাম নৌকা মনোয়ন প্রত্যাশী ছিলেন। আসন্ন ইউপি নির্বাচনে নিজের প্রার্থীতা জানান দিতে মাঠ চষে বেড়াচ্ছেন তিনি।

মঈনুল ইসলাম বলেন, ছাতক-দোয়ারার সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের নেতৃত্বে দীর্ঘদিন ধরে আমি আওয়ামীলীগের রাজনীতিতে সক্রিয় আছি। আমি শতভাগ আশাবাদী এবার নৌকা প্রতীকে মনোয়ন পাব। এলাকায় আমার নিজস্ব ভোট ব্যাংক আছে। নৌকা প্রতীকে মনোয়ন পেলে বিপুল ভোটে বিজয়ী হবো ইনশাআল্লাহ। আমি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে উপজেলা সদরের সাথে ইউনিয়নের সবকটি গ্রামের সড়ক যোগাযোগ ব্যবস্থার দিকে নজর দেব। ইউনিয়নের সামগ্রিক উন্নয়নে সচেষ্ট ভূমিকা রাখবো।

ফেসবুকে সিলেটের দিনকাল