তারেক রহমানের জন্মদিন পালন করবে বিএনপি – দৈনিক সিলেটের দিনকাল

তারেক রহমানের জন্মদিন পালন করবে বিএনপি

প্রকাশিত: ৪:৪৬ অপরাহ্ণ, নভেম্বর ১৯, ২০১৬

তারেক রহমানের জন্মদিন পালন করবে বিএনপি

ঢাকা: বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বড় ছেলে তারেক রহমান। আগামী রবিবার ২০ নভেম্বর তার ৫২ তম জন্মদিন। ১৯৬৭ সালের ২০ নভেম্বর তিনি জন্ম গ্রহণ করেন।

এদিকে দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উপলক্ষে বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠন বেশকিছু কর্মসূচি পালন করার সিদ্ধান্ত নিয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে- শনিবার (১৯ নভেম্বর) রাত ১২টা ১ মিনিটে তারেক রহমানের জন্মদিন উপলক্ষে কেক কাটবেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে জন্মদিনের এ কেক কাটার উদ্যোগ নিয়েছে বিএনপি। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার  এ তথ্য নিশ্চিত করেছেন।

দলীয় সূত্রে জানা গেছে, আগামী ২০ নভেম্বর রবিবার বেলা ২টায় রাজধানীর রমনার ইন্সটিটিউট অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ মিলনায়তনে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান এর ৫২তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এছাড়া ২১ নভেম্বর সোমবার বাদ আসর নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের নীচতলায় বিএনপির উদ্যোগে তারেক রহমানের জন্মদিনে তাঁর সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

পাশাপাশি তারেক রহমানের জন্মদিন উপলক্ষে প্রতিবারের ন্যায় এবারও ২০ নভেম্বর রবিবার সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের নীচ তলায় ডক্টরস এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হবে। ফ্রি মেডিকেল ক্যাম্পে গরীব ও দুস্থদের মাঝে বিনামূল্যে ওষুধ বিতরণ ও বিশেষজ্ঞ চিকিৎসকদের দ্বারা চিকিৎসা সেবা প্রদান করা হবে।

এমনকি জন্মদিন উপলক্ষে সারাদেশে জেলা, মহানগর, থানা-উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনগুলো আলোচনা সভা, দোয়া মাহফিল ও অন্যান্য কর্মসূচি পালন করবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল