তারেক রহমানের রায় ঘোষণার পর সিলেটসহ সারাদেশ বিক্ষোভে উত্তাল – দৈনিক সিলেটের দিনকাল

তারেক রহমানের রায় ঘোষণার পর সিলেটসহ সারাদেশ বিক্ষোভে উত্তাল

প্রকাশিত: ৫:৪৬ অপরাহ্ণ, জুলাই ২১, ২০১৬

তারেক রহমানের রায় ঘোষণার পর সিলেটসহ সারাদেশ বিক্ষোভে উত্তাল

jklioopppবিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বৃহস্পতিবার রায় ঘোষণার পর সারাদেশে বিক্ষোভে উত্তাল ছিল। রাজধানীর ঢাকাসহ সারাদেশ মিছিলের নগরীতে পরিণত হয়। রাজধানীর ঢাকায় বিভিন্ন স্থানে ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও অঙ্গ সহযোগি সংগঠন বিক্ষোভ মিছিল করে। দেশে বিভিন্ন স্থানে বিএনপি, যুবদল, ছাত্রদল অঙ্গ সহযোগি সংগঠন বিক্ষোভ কর্মসূচি পালন করে। দেশের ন্যায় সিলেট নগরীর রাজপথ ছিল মিছিলে মিছিলে উত্তাল।
সিলেট নগরী কোর্ট পয়েন্ট থেকে সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদের নেতৃত্বে জেলা ও মহানগর বিএনপির একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সাহিত্য ও প্রকাশনা সম্পাদক লোকমান আহমদ ও জেলা ছাত্রদলের সাবেক সদস্য লিটন আহমদের নেতৃত্বে সিলেট ছাত্রদলের একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সভাপতি কাজী মেরাজ ও সাবেক সভাপতি দেওয়ান আরাফাত চৌধুরী জাকিরের নেতৃত্বে সুবিদবাজারে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী’র নেতৃত্বে নগরীতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
সিলেট জেলা ছাত্রদল নেতা আব্দুল কাইয়ুমের নেতৃত্বে আরেকটি মিছিল অনুষ্ঠিত হয়।
মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি শিহাব খাঁন ও ক্রীড়া সম্পাদক শাহ আকাব উদ্দিন পলাশ’র নেতৃত্বে কলেজ ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি) ছাত্রদলের তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সিকৃবি ছাত্রদলের সিনিয়র নেতা জামিল আহমদের নেতৃত্বে অনুষ্ঠিত হয়।
বেসরকারী বিশ্ববিদ্যালয় নেতা আহমদ শাহীনের নেতৃত্বে বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আরেকটি বিক্ষোভ মিছিল সিলেটে অনুষ্ঠিত হয়।
ছাত্রদল নেতা লিটন কুমার দাশ নান্টু ও শেখ নুরুল ইসলামের নেতৃত্বে নগরীতে আরেকটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
সিলেটের বিভিন্ন বিশ্ববিদ্যালয়, কলেজ, জেলা-উপজেলায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
দেশের বিভিন্ন স্থানের পুলিশের বাধা অতিক্রম করে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল