তাহিরপুরে পাথর বোঝাই ৩টি নৌকাসহ ৯ চোরাকারবারি আটক – দৈনিক সিলেটের দিনকাল

তাহিরপুরে পাথর বোঝাই ৩টি নৌকাসহ ৯ চোরাকারবারি আটক

প্রকাশিত: ৮:১৭ অপরাহ্ণ, আগস্ট ২৬, ২০২০

তাহিরপুরে পাথর বোঝাই ৩টি নৌকাসহ ৯ চোরাকারবারি আটক

তাহিরপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় অবৈধভাবে পাথর বোঝাই ৩টি ইঞ্জিন চালিত মালবাহী নৌকাসহ ৯ জন চোরাকারবারিকে আটক করেছে থানা পুলিশ।

আটককৃতদের মামলা দায়েরের পর বুধবার (২৬ আগস্ট) দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। আটককৃত নৌকা ও পাথরের আনুমানিক মূল্য ১২ লক্ষাধিক টাকা বলে জানা গেছে।

এর আগে মঙ্গলবার (২৫ আগষ্ট) দুপুরে তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহের দিক নির্দেশনায় টেকেরঘাট ফাঁড়ির পুলিশ সদস্যরা উপজেলার চাঁনপুর সীমান্ত এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে আমতৈল গ্রামের সম্মুখ থেকে অবৈধভাবে পাথর উত্তোলন করায় পাথর বোঝাই ৩টি ইঞ্জিন চালিত মালবাহী (স্টিল বডি) নৌকাসহ ৯ জনকে আটক করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীরা হলেন, উপজেলার সীমান্তবর্তী হলহলিয়া গ্রামের মৃত.রহম আলীর ছেলে শাহ আলম (২৮),আলী হোসেনের ছেলে মুক্তার মিয়া (৩৪), মৃত.আবুল কালামের ছেলে আজগর আলী (৩০), আব্দুল ওয়াদুদের ছেলে আশরাফুল মিয়া (১৯), তাহের আলীর ছেলে জিন্নাত আলী (২২), আব্দুস সালামের ছেলে রফিক মিয়া (৩০), নিরুল ইসলামের ছেলে নূর আলী (২৯), লায়েছ মিয়ার ছেলে জহির মিয়া (২৬), মৃত.আবু তালেব (মুন্সি)র ছেলে শাকির আহমদ (২২)।

তাহিরপুর থানার ওসি মোঃ আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, মালবাহী তিনটি নৌকা জব্দ দেখিয়ে আটককৃতদের বিরুদ্ধে ২০১৫ সালের বালু মহল আইনে মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের পর আজ বুধবার দুপুরে তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল