তাহিরপুরে সভাপতি পদ নিয়ে তৃণমূলের আলোচনায় এগিয়ে যিনি – দৈনিক সিলেটের দিনকাল

তাহিরপুরে সভাপতি পদ নিয়ে তৃণমূলের আলোচনায় এগিয়ে যিনি

প্রকাশিত: ৩:৫০ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০১৯

তাহিরপুরে সভাপতি পদ নিয়ে তৃণমূলের আলোচনায় এগিয়ে যিনি

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় আগামী ১৭ নভেম্বর উপজেলা আওয়ামীলীগের বার্ষিক সভাকে কেন্দ্র করে গোটা উপজেলার বিভিন্ন অঙ্গসংঠনের নেতাকর্মীদের কাছে ঘুরে বেড়াচ্ছেন তাহিরপুর উপজেলার আওয়ামীলীগ সম্রান্ত পরিবারের সন্তান ও বর্তমান জেলা আওয়ামীলীগ সম্মানিত সদস্য মোতাহার হোসেন (শামীম আখঞ্জী)।

তিনি বিগত কয়েক বছর এই উপজেলার সাবেক ছাত্রলীগ ও যুবলীগের সভাপতি হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করে এসেছেন বলে দাবি করছেন তৃণমূল নেতাকর্মীরা।তাহিরপুর উপজেলার সভাপতি পদ নিয়ে ব্যপক ভাবে আলোচনায় রয়েছেন মোতাহার হোসেন (শামীম আখঞ্জী)। তৃণমূলনেতা কর্মীরা এই নেতাকে উপজেলার সভাপতি হিসেবে দেখতে চান।

ইতিমধ্যে এই নেতাকে নিয়ে বিভিন্ন অঙ্গসংঠনের নেতাকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যম সহ ফেইসবুকে তাহিরপুর উপজেলার সভাপতি হিসেবে দেখতে চান বলে প্রচারণা শুরু করছেন।

মোতাহার হোসেন শামীম আখঞ্জী প্রতিবেদক কে বলেন,যারা ৭১ এর স্বাধীনতার পর থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে যারা মাঠপর্যায়ে কাজ করে আসছেন তাদের কোন রকম মুল্যায়ল নেই বলেই চলে।

আমি তাদেরকে সহযোগিতা করতে চাই।নব্য আওয়ামীলীগে যোগদানকারী হাইব্রিড নেতাদের জন্যে তারা আজ অনেক পিছিয়ে রয়েছেন।আমি তাদের নিয়ে তাহিরপুর উপজেলার মুল আওয়ামীলীগ পরিবারের সন্তানদের নিয়েই কাজ করতে চাই।

তিনি আরো বলেন,আমি আওয়ামীলীগ পরিবারের সন্তান আমি ছাত্রলীগ থেকে শুরু করে এখনো পর্যন্ত বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার রাজনীতির সাথে জোড়ালো ভাবে আছি।আমি কারো কাছে আওয়ামীলিগ নামদিয়ে দালালী করিনি,কালো টাকার পাহাড় গড়ার স্বপ্ন দেখিনি।যারা দলের নাম বিক্রি করে কালো টাকার পাহাড় গড়ে তুলেছেন।যারা জাতীয় নির্বাচন থেকে শুরু করে উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের বিরুদিতা করেছেন আমি তাদের বিরুদ্ধের সৈনিক হিসেবে উপজেলার অঙ্গসংগঠন সহ তৃণমূল আওয়ামীলীগের নেতা কর্মীদের পাশে থাকতে চাই।

একইভাবে তাহিরপুর উপজেলার আওয়ামীলীগ সম্মেলনকে সামনে রেখে যাদের নাম শুনা যাচ্ছে তারা হলেন,তাহিরপুর উপজেলার বর্তমান সভাপতি আবুল হোসেন খান,মোতাহের হোসেন শামীম আখঞ্জী,উপজেলার বর্তমান সাধারন সম্পাদক অমল কান্তি কর,সাবেক ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন।

তাহিরপুর প্রতিনিধি