তূণমূল বিএনপির আহবানে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী জননেতা এডভোকেট আব্দুল গফ্ফার – দৈনিক সিলেটের দিনকাল

তূণমূল বিএনপির আহবানে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী জননেতা এডভোকেট আব্দুল গফ্ফার

প্রকাশিত: ৫:১৬ অপরাহ্ণ, নভেম্বর ৮, ২০১৬

তূণমূল বিএনপির আহবানে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী জননেতা এডভোকেট আব্দুল গফ্ফার

নভেম্বর মাসে যে কোন সময় তফসিল ঘোষনা ও ডিসেম্বরে দেশব্যাপী জেলা পরিষদ গুলোতে নির্বাচন নিয়ে এগিয়ে যাচ্ছে বর্তমান নির্বাচন কমিশন। এদিকে সিলেট জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সিলেট জেলা পরিষদের ১৫ ওয়ার্ডের সীমানা চূড়ান্ত করা হয়েছে। চূড়ান্ত তালিকা অনুযায়ী মহিলা সদস্যদের ৫ ওয়ার্ডসহ ১৫ ওয়ার্ডের মোট ভোটার (নির্বাচক মন্ডলী) হলেন ১ হাজার ৪৯৩ জন। সিটি কর্পোরেশন ও পৌরসভার মেয়র-কাউন্সিলর, উপজেলা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মেম্বারগণ জেলা পরিষদ নির্বাচনে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।
জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে মাঠে প্রচার প্রচরণা নেমেছেন সম্ভব্য প্রার্থীরা। যদি দলীয় ভাবে নির্বাচনটি অনুষ্ঠিত হওয়ার কথা। বাংলাদেশ আওয়ামীলীগ ইতিমধ্যে তাদের প্রার্থী দিয়ে মাঠে প্রচারণা চালিয়ে যাচ্ছে। নির্বাচনে অংশগ্রহণের ব্যাপারে এখন বিএনপির সঠিক ভাবে তাদের মতামত প্রকাশ করেন নি। তবে জেলা পরিষদ নির্বাচনে বিএনপি থেকে অনেকের নাম উঠে আসছে। তার মধ্যে তৃণমূল বিএনপির নেতা কর্মীরা মনে করছেন এই স্থানের জন্য যোগ্য ও আদর্শিক প্রার্থী এবং নাগরিক সুবিধার জন্য সিলেট জেলা বিএনপির সাবেক নির্বাচিত সাধারণ সম্পাদক ও জেলা বারের সাবেক পিপি এডভোকেট আব্দুল গফ্ফার।

সিলেট জেলা পরিষদ নির্বাচনের ভোটাররা মনে করেন যদি বিএনপির দলীয় ভাবে এই নির্বাচনে অংশগ্রহণ করে। তা হলে সিলেটের উন্নয়ন ও সমৃদ্ধি এবং সু-শাসনের স্বার্থে এডভোকেট আব্দুল গফ্ফারের বিকল্প নেই। এই নির্বাচনে দলীয় ভাবে এডভোকেট আব্দুল গফ্ফারকে মনোনীত করলে জয় লাভ করতে সুবিধা হবে বলে তারা আশা প্রকাশ করেন।

এই বিষয়ে সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র এডভোকেট রোকশানা বেগম শাহনাজের সাথে আলাপ কালে তিনি জানান, এডভোকেট আব্দুল গফ্ফার একাধারে একজন সিনিয়র আইনজীবী ও রাজনীতিবীদ। সিলেট বিএনপিকে সু-সংগঠিত করতে তার বিশেষ অবদান রয়েছে। যদি দল এই নির্বাচনে অংশ গ্রহণ করে তা হলে তিনি একজন যোগ্য প্রার্থী হিসাবে মনোনয়ন পাওয়ার দাবীদার।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল