ত্রাণ ও স্বাস্থ্যসেবা নিয়ে মানবতার সেবায় আওয়ামী লীগ সক্রিয় ….অধ্যাপক মোঃ জাকির হোসেন

প্রকাশিত: ৬:৪৭ অপরাহ্ণ, জুলাই ৩, ২০২২

ত্রাণ ও স্বাস্থ্যসেবা নিয়ে মানবতার সেবায় আওয়ামী লীগ সক্রিয় ….অধ্যাপক মোঃ জাকির হোসেন

সিলনিউজ বিডি ডেস্ক :: সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন বলেছেন, বন্যা শুরুর পর থেকেই আওয়ামী লীগের নেতৃবৃন্দ নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। কখনো আশ্রয় কেন্দ্রে, কখনো পানি বন্দি এলাকায় গিয়ে ত্রাণ বিতরণ করছেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এবং সরকারী, দলীয় ও ব্যক্তিগতভাবে পর্যাপ্ত পরিমাণে ত্রাণ বিতরণ করা হচ্ছে। তবে বন্যার্ত মানুষরা সঠিকভাবে ত্রাণ পাচ্ছেন কিনা সেই বিষয়ে নেতৃবৃন্দের সর্তক থাকতে হবে। অনেক পরিবার আছেন যারা ত্রাণ নিতে লজ্জা বোধ করেন। তাদেরকে নিরবে সহযোগিতা করতে হবে। সামনে ঈদ আসতেছে। ঈদের সময় তারা যেন নির্বিগ্নে ঈদ করতে পারে। সেজন্য সাহায্য ও সহযোগীতা করতে হবে। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের পাশে রয়েছেন, আওয়ামী লীগের নেতৃবৃন্দ আপনাদের পাশে রয়েছেন। ইতিমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্তদের ঘর মেরামত করার জন্য ৫ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। চিন্তার কোনো কারণ নেই। ত্রাণ ও স্বাস্থ্যসেবা নিয়ে মানবতার সেবায় আওয়ামী লীগ সক্রিয় আছে।

এই দুর্যোগ কাটিয়ে আবারও আপনাদের নতুন জীবন শুরু হবে, ইনশাআল্লাহ। আপনাদের পুর্নবাসনের পূর্ব মুহূর্ত পর্যন্ত ত্রাণ বিতরণ ও সহযোগীতা অব্যাহত থাকবে। রবিবার (৩রা জুলাই) বিকেলে নবগঠিত ৩১ নং ওয়ার্ডের মুক্তির চক মাদ্রাসা প্রাঙ্গনে অসহায় মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ত্রাণ উপহার বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এসময়ে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের শ্রম সম্পাদক সাইফুর রহমান খোকন, ৪নং খাদিমপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ ওমর আলী,আজমল আলী নেপুর, মোঃ নিজাম উদ্দিন, মবু মিয়া, নাহিদুল করিম রেহান, মুক্তিরচক মাদ্রাসার প্রিন্সিপাল মুহিবুর রহমান, যুব লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ সাব্বির আহমদ কামরান, ছাবের আহমদ, জায়েদ আহমদ, ইমরান আহমদ লিপন, আব্দুস সামাদ, রুস্তম আলী প্রমুখ।

তাছাড়াও অধ্যাপক জাকির সকালে ১৩ নং ওয়ার্ডের তোপখানা এলাকায় পারিবারিকভাবে ও নিকট আত্মীয়দের সহযোগিতায় অসহায় পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করেন। এসময়ে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্ত, কার্যনির্বাহী সদস্য শান্তনু দত্ত শন্তু (কাউন্সিলর), ১৩ নং ওয়ার্ডের ভারপ্রাপ্ত সভাপতি ফখরুল হাসান ফখরুল সহ ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ। তিনি বিকেলে ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর তৌফিক বক্স লিপনের সুষ্ঠু ব্যবস্থাপনায় মহানগর যুবলীগের উদ্যোগে মেডিকেল ক্যাম্পের মাধ্যমে চিকিৎসা সেবা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে অংশগ্রহণ করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল