দক্ষিণ সুরমার মোহাম্মদপুরে মীর ফারুকের অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ – দৈনিক সিলেটের দিনকাল

দক্ষিণ সুরমার মোহাম্মদপুরে মীর ফারুকের অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৭:৩২ অপরাহ্ণ, এপ্রিল ১৩, ২০২১

দক্ষিণ সুরমার মোহাম্মদপুরে মীর ফারুকের অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ

ডেস্ক রিপোর্ট : যুক্তরাজ্য প্রবাসী মীর এম ফারুক এর অর্থয়ানে ১৩ই এপ্রিল মঙ্গলবার সকালে দক্ষিণ সুরমা উপজেলার সিলাম ইউনিয়নের মোহাম্মদপুর পূর্ব পাড়ার সারং বাড়ীতে যুক্তরাজ্য প্রবাসী, মীর এম ফারুক এর ব্যক্তিগত উদ্যোগে প্রতি বছরের ন্যায় মাহে রমজান ও এই দুর্যোগের করোনাকালিন সময় ৪শতাদিক মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। তারই ধারাবাহিকতায় রুস্তমপুর গ্রামে ও বিতরণ করা হয় মীর এম ফারুক এর ব্যক্তিগত তহবিল থেকে এই খাদ্য সামগ্রী করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন মোহাম্মদপুরের সালিশ ব্যক্তিত্ব সৈয়দ ফরহাদ হোসেন, সৈয়দ আশরাফুজ্জামান নবীব আলী, সৈয়দ রুসন আলী, মোহাম্মদপুরের কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা শাহাব উদ্দিন ও মুয়াজ্জিন,লুংফুর রহমান, ১নং ওয়ার্ডের মেম্বার আব্দুল হান্নান, পরিবারের সদস্য মোঃ রাব্বি আহমদ শাকিল, নিহাল মিয়া, তানভীর আহমদ, শাহ আকিক ও সাংবাদিক এম সারওয়ার হোসেন সৌরভ প্রমুখ ।

খাদ্য সামগ্রীর মধ্যে চাল, তেল, পেয়াজ, ছোলার ডাল ও ছোলা ইত্যাদি।

দোয়ার মাধ্যমে উক্ত রমজান উপহার সামগ্রী বিতরন কার্যক্রম শুরু হয়।

এসময় বক্তারা বলেন, প্রবাসে থাকলেও এলাকার মানুষের জীবন মান উন্নয়নের মীর এম ফারুক কাজ করে যাচ্ছেন। এলাকার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে তার বিশেষ অবদান রয়েছে। পরিবার বিভিন্ন সময়ে সমাজে হত দরিদ্রদের সাহায্য-সহযোগিতা করে আসছেন। বক্তারা মীর এম ফারুক এর মত অন্যান্য সামাজিক সংগঠন ও বিত্তশালীদের দরিদ্র মানুষের সহযোগিতায় এগিয়ে আসার আহবান জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল