দক্ষিণ সুরমায় ইয়াবাসহ দু’জন গ্রেপ্তার – দৈনিক সিলেটের দিনকাল

দক্ষিণ সুরমায় ইয়াবাসহ দু’জন গ্রেপ্তার

প্রকাশিত: ৬:১৮ অপরাহ্ণ, মার্চ ৫, ২০২১

দক্ষিণ সুরমায় ইয়াবাসহ দু’জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক::
সিলেটের দক্ষিণ সুরমায় অভিযান চালিয়ে ২১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জনকে গ্রেপ্তার করেছে সিলেট মহানগর গোয়েন্দা পুলিশ। শুক্রবার (৫ মার্চ) দিবাগত রাত পৌনে একটার দিকে দক্ষিণ সুরমা পিরোজপুর আবাসিক এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে তা জব্দ করা হয়। শুক্রবার দুপুরে মহানগর পুলিশের সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, সিলেটের দক্ষিণ সুরমার পিরোজপুরের ময়না মিয়ার ছেলে কয়েছ আহমদ ওরফে লেংড়া কয়েছ ও ময়মনসিংহের গফরগাঁওয়ের কলাবাগান এলাকার উজ্জ্বল মিয়ার ছেলে পলাশ মিয়া (২৩)।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, কয়েছ আহমদের কাছ থেকে ৫০ ও পলাশ মিয়ার কাছ থেকে ৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পুলিশ জানান, গ্রপ্তারকৃতরা পেশাগত মাদক ব্যবসায়ী এবং মাদকসহ বিভিন্ন অপরাধ কর্মের সহিত জড়িত।

এছাড়া কয়েছ আহমদ এর আগেও সে মহানগর গোয়েন্দা পুলিশ কর্তৃক মাদক ও অস্ত্রসহ গ্রেপ্তার হয়েছে এবং তার বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানার এফ আই আর নং-১৮/১৪২, তারিখ- ১৪ জুন, ২০১৯; ধারা- ৩৬(১) এর ১০(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮, এফ আই আর নং-১৫, তারিখ- ১৮ আগস্ট, ২০১০; জি আর নং-১৬০/১০, তারিখ- ১৮ আগস্ট, ২০১০; ধারা- ১৯ (ধ) ১৮৭৮ সালের অস্ত্র আইন, এফ আই আর নং-১৬, তারিখ- ১৮ আগস্ট, ২০১০; জি আর নং-১৬১/১০, তারিখ- ১৮ আগস্ট, ২০১০; ধারা- ১৮৬/৩৩২/৩৫৩/৩৪ পেনাল কোড-১৮৬০, শাহপরান (র:) থানার এফ আই আর নং-১৫/৪৬, তারিখ- ২৩ মার্চ, ২০১৯; ধারা- ৩৬(১) এর ১০(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ ও দক্ষিণ সুরমা থানার এফ আই আর নং-৯/১০২, তারিখ- ০৯ জুন, ২০১৮, ধারা- ১৯(১) এর ৯(ক)/২৫ ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা রয়েছে।