দক্ষিণ সুরমায় যুবক অপহরণ ও মুক্তিপণ দাবি : আটক ১ – দৈনিক সিলেটের দিনকাল

দক্ষিণ সুরমায় যুবক অপহরণ ও মুক্তিপণ দাবি : আটক ১

প্রকাশিত: ৪:৩৯ অপরাহ্ণ, মার্চ ২৪, ২০১৭

দক্ষিণ সুরমায় যুবক অপহরণ ও মুক্তিপণ দাবি : আটক ১

সিলেটের দক্ষিণ সুরমায় যুবক অপহরণ ও মুক্তিপন দাবির অভিযোগ পাওয়া গেছে। ঘটনার ৯ ঘন্টা পর অপহৃত যুবককে উদ্ধার ও অপহরকদের একজনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টায় কদমতলীস্থ কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটে।
অভিযোগে প্রকাশ, সিলেট জেলার গোলাপগঞ্জ থানাধীন হাজীপুর এওলাটিকরের মুজিবুর রহমানদের সাথে একই গ্রামের আব্দুর রকিবের পুত্র কামালের (২০) বিরোধ চলে আসছিল। মুজিবুর রহমানের ছোট ভাই ছদরুল (২১) ব্যক্তিগত কাজে দিনাজপুর যায়। সেখান থেকে বৃহস্পতিবার সকালে কদমতলীস্থ কেন্দ্রীয় বাস টার্মিনালে এসে নামলেই প্রতিপক্ষ কামাল ও তার সহযোগী ৭/৮জন দূর্বত্ত ছদরুলকে অপহরন করে। সিএনজি অটোরিক্সায় তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরে মোবাইল ফোনে ছদরুলের ভাই মুজিবুর রহমানের কাছে ১৮লাখ টাকা মুক্তিপণ দাবি করে। বিষয়টি মুজিবুর রহমান লিখিতভাবে তাৎক্ষনিক এসএমপি’র দক্ষিণ সুরমা থানা পুলিশকে অবগত করেন। অভিযোগ পেয়ে ছদরুলকে উদ্ধারে তৎপর হয়ে ওঠে পুলিশ। অনেক চেষ্টা করে বৃহস্পতিবার সন্ধ্যে ৬টায় দক্ষিণ সুরমার বাবনা পয়েন্ট এলাকা থেকে অপহৃত ছদরুলকে উদ্ধার ও অপহরক চক্রের প্রধান কামালকে আটক করে পুলিশ।
শুক্রবার (২৪মার্চ) বিকেল সোয়া ৪টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত অপহরক কামাল দক্ষিণ সুরমা থানা হাজতে আটক রয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা দক্ষিণ সুরমা থানার পিএসআই আইন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক কামালকে থানা হাজতে রাখা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল