দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমদ শাকিলের ঈদ শুভেচ্ছা  – দৈনিক সিলেটের দিনকাল

দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমদ শাকিলের ঈদ শুভেচ্ছা 

প্রকাশিত: ৭:৩৯ অপরাহ্ণ, মে ১৩, ২০২১

দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমদ শাকিলের ঈদ শুভেচ্ছা 

 

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সকল মুসলিম উম্মাসহ দেশের সকল নাগরিকদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও সিলেট-৩ সংসদীয় আসন ২৩১ এর নির্বাচন পরিচালনা সমন্বয়ক কমিটির সদস্য সাব্বির আহমদ শাকিল।
শুভেচ্ছা বার্তায় তিনি জানান, বিশ্বের পাশাপাশি আমাদের প্রিয় স্বদেশ যখন প্রাণচাঞ্চল্য, ঠিক তখনই অদৃশ্য এক মহামারী আমাদের সামনে হাজির হয়, করোনা ভাইরাস নামের এই মহামারি আমাদের কর্মঠ মানুষগুলোকে কাজ বিহীন নিষ্প্রাণ করে দিয়েছে, ঘরের ভেতরে বন্দি কাজের মানুষগুলো আজ পরিবারের মুখে খাবার তুলে দিতে হিমশিম খাচ্ছে, অর্ধাহারে-অনাহারে দিন কাটাচ্ছে বয়স্ক, মধ্যবয়স্ক মধ্যবিত্ত, নিম্ন মধ্যবিত্তরা। এভাবেই চলছে প্রিয় মাতৃভূমির মানুষগুলোর হাহাকার, সংকট মুহূর্তে আমাদের মাঝে হাজির হয় পবিত্র মাহে রমজান, ধর্মপ্রাণ মানুষগুলো করোনার সাথে যুদ্ধ করেও আল্লাহর নৈকট্য লাভের উদ্দেশ্যে, সিয়াম সাধনার মধ্য দিয়ে কাঠিয়েছে একটি মাস, পুরো বিশ্বের মুসলিম উম্মাহ আল্লাহর কাছে এই মহামারি থেকে বাঁচার জন্য মানসিকভাবে ক্ষমা প্রার্থনা করেছেন অবিরত, শেষমেষ আজ আমরা রমজান শেষে পবিত্র ঈদুল ফিতরের দেখা পেয়েছি, কাটিয়েছি দিনটি সুখ-দুঃখ আর কিছুটা হাঁসি আনন্দের মধ্য দিয়ে।
জাতির এই কঠিন সময়ে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন, জননেত্রী, শেখ হাসিনা অত্যন্ত মনোবল নিয়ে স্বদেশের মানুষের খাদ্য এবং স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে নিদ্রাহীন সময় কাটাচ্ছেন, পাশাপাশি প্রিয় নেত্রীর নির্দেশে বাংলাদেশ আওয়ামী লীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মী নেত্রীর নির্দেশ মেনে মানবতার ডাকে সাড়া দিয়ে নিজের জীবন এবং পরিবারের তোয়াক্কা না করে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন, এই মহামারি শেষ না হওয়া পর্যন্ত সরকার এবং দল একযোগে কাজ করবে।
সবার প্রতি উদাত্ত আহ্বান আপনারা নিজের এবং আপনার পরিবারের সন্তানের সুস্থতার কথা বিবেচনা করে সরকারের দিকনির্দেশনা মেনে চলুন, একান্ত প্রয়োজন ছাড়া আপনার ঘরেই থাকুন, বিশেষ প্রয়োজনে ঘরের বাইরে গেলে অবশ্যই মাস্ক পরিধান করুন পাশাপাশি সাস্থ্যবিধি মেনে চলুন । কারণ আপনার অসাবধানতা এবং অবাধ যাতায়াতের কারণে আপনার পরিবার কান্নার সাগরে ভেসে যেতে পারে, সবার আগামীর সুন্দর জীবন এবং সুস্থতা কামনা করি, আল্লাহ সবাইকে ভালো রাখুন, সুস্থ রাখুন। ঈদ মোবারক। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

SR