দক্ষিণ সুরমা থেকে তীর জুয়ার মুল হোতা জীবন আটক – দৈনিক সিলেটের দিনকাল

দক্ষিণ সুরমা থেকে তীর জুয়ার মুল হোতা জীবন আটক

প্রকাশিত: ৯:৫২ অপরাহ্ণ, জুলাই ১০, ২০১৭

দক্ষিণ সুরমা থেকে তীর জুয়ার মুল হোতা জীবন আটক

দক্ষিণ সুরমার তীর জুৃয়া খেলা নিয়ে বিভিন্ন পত্রিকায় একাধিক প্রতিবেদন প্রকাশের পর অবশেষে টনক নড়েছে প্রশাসনের। আটক করা হয়েছে তীর জুয়ার সাথে জড়িত মুল হোতাকে। আটক জুয়াড়ির নাম জীবন আহমদকে (২৫)। সোমবার বিকাল সাড়ে ৪ টায় দক্ষিণ সুরমার মোমিন খলা নেকছান মিয়ার কলোনী থেকে তাকে আটক করা হয়েছে।
স্থানীয়রা জানান, আটক জুয়াড়ির জীবন আহমদ দীর্ঘ দিন থেকে দক্ষিণ সুরমার মোমিন খলা নেকছান মিয়ার কলোনীতে জীবন আহমদ তীর জুয়া পরিচালনা করে আসছিল। স্থানীয়রা আরো জানান দক্ষিণ সুরমার তীর খেলার অন্যতম মূল হোতা জীবন আহমদকে গ্রেফতার করা হলেও ধরা ছোয়ার বাহিরে রয়ে গেছে ,টিপু নামক জুয়াড়ি, এই প্রতারক চক্র দীর্ঘদিন থেকে এই তীর খেলা পরিচালনা করে আসছে। তাদের নিয়ন্ত্রনে দক্ষিন সুরমার প্রশাসন যদি নিয়মিত ওই সব চিহ্নিত জুয়ার আসরে অভিযান চালায় এবং তীর জুয়ার সাথে জড়িতদের আটক করে আইনের আওতায় নিয়ে আসে এবং দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করে তাহলে তীর জুয়া নিয়ন্ত্রন করা সম্ভব।

এব্যাপারে দক্ষিণ সুরমার টার্মিনাল ফাঁড়ির ইনচার্জ এস আই কামাল জানান, মোমিন খলা নেকছান মিয়ার কলোনী থেকে তাকে আটক করা হযেছে এবং থানায় পাটানো হয়েছে ।
এব্যাপারে দক্ষিন সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশীদ সাথে মোটো ফোনে যোগাযোগ চেষ্টা করলেও সম্ভব হয়না।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল