দলে বিভাজন সৃষ্টি করবেন না , নৌকার পক্ষে সবাইকে কাজ করতে হবে: এড.নাসির উদ্দিন খান – দৈনিক সিলেটের দিনকাল

দলে বিভাজন সৃষ্টি করবেন না , নৌকার পক্ষে সবাইকে কাজ করতে হবে: এড.নাসির উদ্দিন খান

প্রকাশিত: ১১:৪৭ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২০

দলে বিভাজন সৃষ্টি করবেন না , নৌকার পক্ষে সবাইকে কাজ করতে হবে: এড.নাসির উদ্দিন খান

নিজস্ব প্রতিবেদক :: সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড.নাসির খান বলেন, দলে বিভাজন সৃষ্টি করবেন না। নিজেদের মধ্যে বিভাজন সৃষ্টি করে অন্যদের সুযোগ নেওয়ার দেবেনা। বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে নৌকার মনোনয়ন দেবেন তার জন্য কাজ করতে হবে। আমরা সবাই নৌাকার মানুষ, তাই নৌকার পক্ষে সবাইকে কাজ করতে হবে। কেউ নৌকার প্রার্থীর বিরোধীতা করলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

গোলাপগঞ্জ পৌর নির্বাচনে তৃণমুলেরর প্রার্থী যাচাই ও মতবিনিময় সভায় পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেলের সভাপিত্বে ও সাধারণ সম্পাদক রুহেল আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ চৌধুরী,সাধারণ সম্পাদক রফিক আহমদ।

এসময় উপস্তিত ছিলেন,সিলেট জেলা আওয়ামীলীগ নেতা কবির উদ্দিন,আজমল আলী,সৈয়দ মিসবাহ উদ্দিন,আজমল আলী,এড.আব্বাস উদ্দিন,মহিলা ভাইস চেয়ারম্যান নাজিরা বেগম শিলা,মনসুর আহমদসহ উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দ।

মতবিনিময় সভা শেষে পৌর নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নাম প্রস্তাব এবং সমর্থন করেন তৃণ মুলের নেতৃবৃন্দ,বর্তমান মেয়র আমিনুল ইসলাম রাবেলসহ প্রার্থী হোন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুহেল আহমদ,সাবেক পৌর মেয়র জাকারিয়া আহমদ পাপলু,আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান রিংকু ,রুহিন আহমদ খান,মাজেদ শরিফ চৌধুরী,শহিদুর রহমান চৌধুরী জাবেদ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল