দিনভর ফ্রি হেলথ ক্যাম্প অনুষ্ঠিত – দৈনিক সিলেটের দিনকাল

দিনভর ফ্রি হেলথ ক্যাম্প অনুষ্ঠিত

প্রকাশিত: ৬:২৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৮, ২০১৭

দিনভর ফ্রি হেলথ ক্যাম্প অনুষ্ঠিত

কানাইঘাটে চরিপাড়া উচ্চ বিদ্যালয় ও কলেজে সুরমা ফার্মেসী, সার্চ গ্র“প ও বাংলাদেশ ওয়েল ফেয়ার এসোসিয়েশন ইউকে এর উদ্যোগে শুক্রবার দিনভর ফ্রি হেলথ ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করা হয়। সন্ধানী সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ইউনিটের সহযোগিতায় প্রায় ৮ শতাধিক রোগীর ফ্রি চিকিৎসা প্রদান করা হয়। ফ্রি ক্যাম্পে শিশু, মেডিসিন, গাইনী, ডায়বেটিস, জ্বর, পেশার সহ যাবতীয় রোগের চিকিৎসা এবং ফ্রি ঔষুধ প্রদান করা হয়।
চিকিৎসাসেবা প্রদান করেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ চিকিৎসক ডা. আয়েশা নওরীন, ডা. শাহেদ হোসেন, আজরাফ মাহদী, রাফা বিনতে নুর, মাহমুদুল হক, উম্মে আয়না, ডা. নাইমা নুর রুমা। সন্ধ্যানীর নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন নাইমা তামান্না, মাজহার হোসেন আদিল, ইয়াহইয়া আহমদ, প্রিমা, আল আমিন, সরোজ, উচ্চাস, রায়হান, সালমা, নুসরাত, হিয়া, শাবনাজ, স্বর্ণা, সানিয়া প্রমূখ।
এসময় উপস্থিত ছিলেন, সুরমা ফার্মেসীর পরিচালক আবুল ফজল, সার্চ গ্র“প এর ব্যবস্থাপনা পরিচালক তারেকুল ইসলাম মারুফ, বাংলাদেশ ওয়েল ফেয়ার এসোসিয়েশন ইউকে এর সভাপতি এম এ কুদ্দুুছ, বাংলাদেশ আওয়ামী কর্মজীবী লীগ সিলেট জেলার সেক্রেটারী কাওছার আহমদ, চরিপাড়া উচ্চ বিদ্যালয় ও কলেজের সভাপতি সাবেক চেয়ারম্যান মাস্টার ফয়জুল ইসলাম, কামরুজ্জামান রুমান, মুজিবুর রহমান, মুন্না লাল দাস, অলক চন্দ্র, কিবরিয়া আহমদ, হাফেজ জাবেদ ইকবাল, আতিকুর রহমান রাজু, রুমন আহমদ, সোহাগ আহমদ, আবুল কাশেম, আব্দুল ওদুদ সহ স্কুলের শিক্ষক শিক্ষিকা ও ছাত্রছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল