দিরাইয়ে বসত ঘরের মেঝের নিচ থেকে বের হচ্ছে আগুনের ফুল্কি ও ধোয়া, এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি – দৈনিক সিলেটের দিনকাল

দিরাইয়ে বসত ঘরের মেঝের নিচ থেকে বের হচ্ছে আগুনের ফুল্কি ও ধোয়া, এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি

প্রকাশিত: ৮:০৩ অপরাহ্ণ, জুলাই ২৬, ২০২০

দিরাইয়ে বসত ঘরের মেঝের নিচ থেকে বের হচ্ছে আগুনের ফুল্কি ও ধোয়া, এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি
দিরাই প্রতিনিধি
সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের পিয়াইন নদীর উত্তর পাড়ে ভাটিপাড়া নতুনপাড়া গ্রামের মৃত একন নুরের পুত্র মাহমদ নূরের বসত ঘরের মেঝের মাটির নিচ থেকে আগুনের ফুল্কি ও ধোয়া বের হচ্ছে। এ কথা জানাজানি হলে উৎসুক জনতা ভিড় জমান বাড়িটিতে।
মাহমদ নুর জানান, চলমান বন্যায় তার বসত ঘর পানিতে তলিয়ে যায়। পরিবার নিয়ে শশুড় বাড়িতে আশ্রয় নেন তিনি। পানি নেমে যাওয়ায় আজ (শনিবার) দুপুরে বসত ঘর দেখাশোনার উদ্দেশ্যে ঘরের প্রবেশ করেন। কর্দমাক্ত মাটিতে পা দিলে দেবে গিয়ে গর্তের ভেতর থেকে ধোয়া ও আগুনের ফুল্কি উঠতে থাকে।এসময় মাহমদ নুরের কৌতুহলী আত্ম চিৎকারে গ্রামের লোকজন জড়ো হন।
প্রতক্ষদর্শী গ্রামের ফুয়াদ আল নোমান বলেন, শক্ত লাটি দিয়ে ঘরের মাটি নাড়াচাড়া করলেই আগুনের ফুল্কি বের হচ্ছে। বিষয়টি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।
ভাটিপাড়া ইউনিয়ন পরিষদের সদ্য সাময়িক বহিস্কৃত চেয়ারম্যান শাহজাহান কাজী বিষয়টির নিশ্চিত করে বলেন, কাঁদামাটিতে পা ফেললেই ধোয়া বের হচ্ছে এবং বারুদ জাতীয় গন্ধ পাওয়া যাচ্ছে। লাটি দিয়ে মাটি নাড়াচাড়া করলে আগুনের ফুল্কি বের হয়। আমি দিরাই উপজেলা ইউএনও সাহেবকে বিষয়টি জানিয়েছি।
উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহ জানান বিষয়টি শুনেছি, ধারণা করছি এখানে গ্যাসের মজুদ থাকতে পারে।তাদের বলেছি এ ব্যাপারে দ্রুত জেলায় যোগাযোগ করার জন্য।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল