দিরাই শাল্লার প্রতিটি ইউনিয়নে নৌকার প্রার্থীকে বিজয়ী করুনঃ সুরঞ্জিত – দৈনিক সিলেটের দিনকাল

দিরাই শাল্লার প্রতিটি ইউনিয়নে নৌকার প্রার্থীকে বিজয়ী করুনঃ সুরঞ্জিত

প্রকাশিত: ১০:২৭ পূর্বাহ্ণ, মে ১৬, ২০১৬

দিরাই শাল্লার প্রতিটি ইউনিয়নে নৌকার প্রার্থীকে বিজয়ী করুনঃ সুরঞ্জিত

Soronjit dasheজাতীয় সংসদের আইন ও সংসদ মন্ত্রনালয় সংক্রান্ত স্থায়ী কমিটির সদস্য, সাবেক রেলমন্ত্রী এবং প্রবীন পার্লামেন্টারিয়ান সুরঞ্জিত সেনগুপ্ত বলেছেন দিরাই-শাল্লার প্রতিটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকধারী প্রার্থীদের বিজয়ী করা ছাড়া কোন বিকল্প নেই। গত কয়েকদিন আগে  বিভিন্ন অনলাইনে আমাদের মহান নেতা  সুরঞ্জিত সেনগুপ্তকে নিয়ে  বঙ্গবন্ধুর নৌকা, স্বাধীনতার প্রতীক নৌকার বিরুদ্ধে সেনগুপ্তের অবস্থান সংক্রান্ত প্রতিবেদন ছাপানো হয়। আসলে খবরটি সঠিক নয়।

দিরাই উপজেলার ৭ নং জগদল ইউনিয়নের আওয়ামী লীগ প্রার্থী হুমায়ুন রশীদ লাভলুর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী (আনারস প্রতীক) শিবলী বেগের প্রতি সুরঞ্জিত সেনগুপ্তের সমর্থন ও আশির্বাদ আছে বলে যারা প্রচার করছেন কিংবা বিভ্রান্ত ছড়াচ্ছেন তা সঠিক নয়। যারা এ ধরনের বিভ্রান্তি ছড়িয়ে নিজেদের ব্যক্তি স্বার্থ চরিতার্থ করছেন তাদের ব্যাপারে সতর্ক থাকার জন্যেও সেনগুপ্ত আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, সেনগুপ্ত একজন প্রবীন রাজনীতিবিদ এবং তিনি বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য। আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী শেখ হাসিনার নির্দেশ মেনে চলতে বাধ্য। সেনগুপ্তও যতদিন বেচে থাকবেন ততদিন শেখ হাসিনার নেতৃত্ব মেনেই রাজনীতি করবেন। সুতরাং সুরঞ্জিত সেনগুপ্ত লাভলুর বিপক্ষে আর শিবলুর পক্ষে কথাটি সঠিক নয়।

এদিকে, বিলেত থেকে যারা হুমায়ুন রশীদ লাভলুর নির্বাচনী কাজ সমন্বয় করছেন এবং তদারকী করছেন তারা প্রবীন রাজনীতিবিদ সুরঞ্জিত সেনগুপ্তের এই অবস্থানকে স্বাগত জানিয়েছেন আশা প্রকাশ করেছেন, যে সব নেতাকর্মী এখনো স্থানীয় নেতৃবৃন্দের মিথ্যা প্রচারণায় বিভ্রান্ত হয়ে শিবলী বেগের পক্ষে প্রচারনা চালাচ্ছেন তারা অচিরেই নিজেদের ভুল বুঝতে পারবেন এবং নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করে তৃণমুল পর্যায়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন। জগদল ইউনিয়নবাসী আবারো প্রমান করবে জগদল ইউনিয়ন বরাবরই আওয়ামী লীগের ঘাটি আছে এবং থাকবে।