দুর্গাপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের “কলেজ শাখা”র এমপিভুক্তিতে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ

প্রকাশিত: ৮:০৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২৩

দুর্গাপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের “কলেজ শাখা”র এমপিভুক্তিতে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক :: কানাইঘাট উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্টান দুর্গাপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ এর কলেজ শাখাকে এমপিওভুক্ত করা হয় । মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের বেসরকারি মাধ্যমিক-৩ শাখার ১২ জানুয়ারি ২০২৩ তারিখের এক পত্র অনুযায়ী উক্ত বিদ্যালয়টির কলেজ শাখা সরকারি বেতনের আওতাভুক্ত হয় । এ উপলক্ষে আজ বৃহস্পতিবার বিদ্যালয় প্রাঙ্গনে শোকরানা সভা ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয় ।

৫নং বড়চতুল ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি মুবশ্বির আলী চাচাইর সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুন আহমদ এর পরিচালনায় উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদ সদস্য,সিলেট জেলা আওয়ামীলীগ এর বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও সিলেট জেলা পরিষদের সদস্য আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫নং বড়চতুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মালিক চৌধুরী,বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি,শিক্ষকবৃন্দ সহ অনেকে ।

এ সময় প্রধান অতিথি বলেন শিক্ষা ক্ষেত্রে উন্নয়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রী আন্তরিক । শিক্ষার উন্নয়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রী অবকাঠামোগত উন্নয়ন সহ সকল ক্ষেত্রে অবদান করেছেন । এরই ধারাবাহিকতায় আজ দুর্গাপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের কলেজ শাখার এমপিভুক্ত হয়েছে । এজন্য আমরা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি । তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল ।

অনুষ্টান শেষে দোয়া পরিচালনা করেন বড়চতুল ঈদগাহ মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুল হক বড়চতুলী ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল