দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র জাতীয়তাবাদী শক্তি প্রতিহত করবে –এম এ হক – দৈনিক সিলেটের দিনকাল

দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র জাতীয়তাবাদী শক্তি প্রতিহত করবে –এম এ হক

প্রকাশিত: ২:১৭ অপরাহ্ণ, আগস্ট ২, ২০১৬

দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র জাতীয়তাবাদী শক্তি প্রতিহত করবে –এম এ হক

Dবাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক এবং সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি এম এ হক বলেছেন, আগামী দিনের দেশের রাষ্ট্র নায়ক তারুণ্যের অহংকার দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে অবৈধ আওয়ামীলীগ সরকারের সকল ষড়যন্ত্র জাতীয়তাবাদী শক্তি ঐক্যবন্ধ ভাবে প্রতিহত করবে। বর্তমান অবৈধ আওয়ামী সরকার দেশ ধ্বংসের দিকে টেলে দিচ্ছে। বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার দল বিএনপির সহযোগি সংগঠন হিসাবে দায়িত্ব তার সহিত কাজ করে যাচ্ছে। তিনি বলেন, আমরা বিশ্বাস করি সাইবার দল সিলেট মহানগর শাখার সহ-সাংগঠনিক সম্পাদক তোয়ায়েল আহমদ বাবর দেশে থেকে যে ভাবে জাতীয়তাবাদী শক্তিকে সুসংগঠিত করতে কাজ করেছেন প্রবাসে তিনি জাতীয়তাবাদী শক্তিকে সুসংগঠিত করতে কাজ করে যাবেন। আমরা তার সর্বাঙ্গিন মঙ্গল কামনা করছি।
তিনি মঙ্গলবার (০২ আগস্ট) বিকালে সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে সাইবার দল সিলেট মহানগর শাখার সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর ছাত্রদল নেতা তোয়ায়েল আহমদ বাবর উচ্চ শিক্ষায় যুক্তরাজ্য যাত্রা উপলক্ষ্যে জাতীয়তাবাদী সাইবার দল সিলেট জেলা ও মহানগর আয়োজিত সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
জাতীয়তাবাদী সাইবার দল সিলেট বিভাগীয় কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা ছাত্রদল নেতা ও মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের মেধাবী শিক্ষার্থী আলী আকবর রাজনের সভাপতিত্বে ও সাইবার দল সিলেট জেলার সাধারণ সম্পাদক সুলেমান বেগ’র পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেইন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ও মহানগর ছাত্রদলের সাবেক সভাপতি জিয়াউল গণি আরেফিন জিল্লুর, মহানগর বিএনপির আহবায়ক কমিটির সাবেক সদস্য এমদাদ হোসেন চৌধুরী, মহানগর ছাত্রদলের সাবেক সাহিত্য ও প্রকাশনা সম্পাদক লোকমান আহমদ, জেলা ছাত্রদল নেতা নজরুল ইসলাম, সিলেট জেলা ছাত্রদলের সাবেক সদস্য লিটন আহমদ, ছাত্রনেতা নাসির উদ্দিন রহিম, সাজন মিয়া, সুহেল ইবনে রাজা, মহানগর সাইবার দলের সাধারণ সম্পাদক মোহিবুর রহমান পাপ্পু। সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে রাখেন সিলেট জেলা সাইবার দলের সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেন মুন্না। সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ছাত্রদল নেতা আব্দুল হামিদ চৌধুরী।
সভায় আরো উপস্থিত ছিলেন বিয়ানীবাজার, জকিগঞ্জ, জৈন্তাপুর ও দক্ষিণ সুরমা উপজেলা সহ জেলা মহানগর সাইবার দলের নেতৃবৃন্দ। সংবর্ধনা ও আলোচনা সভা শেষে সাইবার দলের ৪র্থ প্রতিষ্ঠা বাষির্কী কেক কেটে উদযাপন করেন নেতৃবৃন্দ।

ফেসবুকে সিলেটের দিনকাল