দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ – দৈনিক সিলেটের দিনকাল

দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ

প্রকাশিত: ১১:৩০ অপরাহ্ণ, জুলাই ৩১, ২০২০

দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের পক্ষ থেকে দেশবাসীকে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল। তারা সকল মুসলমানদের জানান আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক।

আমরা বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ,শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। মুসলমানদের জীবনে শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল আযহা । ঈদুল আযহার শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

শেখ পরশ ও নিখিল বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। করোনাভাইরাসের মহামারিতে এখন বিশ্ব সম্প্রদায়ের মধ্যে বিরাজ করছে নিরানন্দ, ভয় ও আতঙ্ক। এ অদৃশ্য আততায়ী করোনার কবল থেকে মানুষকে রক্ষা করতে আমরা কায়মনোবাক্যে মহান রাব্বুল আলামীনের নিকট দোয়া করি।

তারা আরো বলেন, পবিত্র এ দিনে দেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আমরা এই কামনা করি।