দেশরত্ন শেখ হাসিনা একটি প্রদীপের নাম..জাকিরুল আলম জাকির – দৈনিক সিলেটের দিনকাল

দেশরত্ন শেখ হাসিনা একটি প্রদীপের নাম..জাকিরুল আলম জাকির

প্রকাশিত: ১১:৫২ অপরাহ্ণ, মার্চ ২, ২০২১

দেশরত্ন শেখ হাসিনা একটি প্রদীপের নাম..জাকিরুল আলম জাকির

 

দেশরত্ন শেখ হাসিনা এখন কোন ব্যক্তি নন,তিনি একটি আদর্শের নাম। যেমন বঙ্গবন্ধু ব্যক্তি ছিলেন না, ছিলেন আদর্শের এক মহান পুরুষ। তাইতো বঙ্গবন্ধুর মৃত্যু শুধু ব্যক্তির মৃত্যু ছিলো না,ছিলো ত্রিশ লাখ মানুষের রক্তের উত্তরাধিকার বাংলাদেশের আদর্শেরই নৃশংস মৃত্যু। সেই আদর্শ বিচ্যুত বাংলাদেশকে বারবার জীবনের ঝুঁকি নিয়ে শেখ হাসিনাই আবার মূল স্রোতে টেনে তুলছেন। তাইতো উন্নয়নের মহাসড়কে নিয়ে আসা বাংলাদেশকে আবারো তলাবিহীন ঝুড়ির দেশে রূপান্তরিত করত দেশি বিদেশি হায়েনারা এখন মরিয়া।

শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার যাত্রা স্তব্ধ করতে মুক্তিযুদ্ধ বিরোধী এবং দেশ বিরোধী চক্র সক্রিয় অপপ্রচার আর অপতৎপরতা চালিয়ে যাচ্ছে,এই অপতৎপরতাকে রুখতে প্রয়োজনে জিবন দিতেও পিচপা হবনা দেশরত্ন শেখ হাসিনার কর্মীরা, অতীত ইতিহাস সাক্ষ্য দেয়।শেখ হাসিনার মিশন এবং ভিষন কে হত্যা করতে প্রিয় বাংলাদেশের স্তরে স্তরে এবং বাংলাদেশ আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরে মুক্তিযুদ্ধ এবং দেশ বিরোধী চক্র তাদের অনুসারীদের সুকৌশলে ঢুকিয়ে দিচ্ছে।এই অপতৎপরতাকে রুখে দিতে নিজ অবস্থান থেকে সবার সক্রিয়তা প্রয়োজন।

দেশরত্ন শেখ হাসিনা এখন বাংলাদেশের একমাত্র আশার প্রদীপ। সেই প্রদীপ নিভে গেলে আবার অন্ধকার হয়ে যাবে প্রিয় বাংলাদেশ! স্তব্ধ হয়ে যাবে সোনার বাংলা গড়ার সকল কার্যক্রম।অন্ধকার বাংলাদেশ আর চাই না। জীবন দিয়ে হলেও জ্বালিয়ে রাখতেই হবে ‘হাসিনা প্রদীপ’। এর কোনও ব্যত্যয় হলেই মহাসর্বনাশ হয়ে যাবে প্রিয় বাংলাদেশের।জয় বাংলা।

জাকিরুল আলম জাকির
প্রতিষ্ঠাতা সদস্য  সিলেট মহানগর ছাত্রলীগ
সাবেক সদস্য সিলেট মহানগর যুবলীগ

ফেসবুকে সিলেটের দিনকাল