দৈনিক শ্যামল সিলেট পত্রিকার সাংবাদিক নয়ন নারী নির্যাতন মামলায় গ্রেফতার – দৈনিক সিলেটের দিনকাল

দৈনিক শ্যামল সিলেট পত্রিকার সাংবাদিক নয়ন নারী নির্যাতন মামলায় গ্রেফতার

প্রকাশিত: ১০:১৭ পূর্বাহ্ণ, জুলাই ৩, ২০১৬

দৈনিক শ্যামল সিলেট পত্রিকার সাংবাদিক নয়ন নারী নির্যাতন মামলায় গ্রেফতার

fileদৈনিক শ্যামল সিলেট পত্রিকার সাংবাদিক নয়ন নারী নির্যাতন মামলায় গ্রেফতার

সিলেটে আইনজীবীর দেয়া নারী নির্যাতন মামলায় সাংবাদিককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাত ১০টায় নগরীর পূর্ব জিন্দাবাজারস্থ ইউনাইটেড পলি ক্লিনিক গেইট থেকে তাকে গ্রেফতার করা হয়। এসএমপির এয়ারপোর্ট থানার সাদা পোশাকে একদল পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত রায়হান উদ্দিন নয়ন স্থানীয় পত্রিকার সাংবাদিক ।

পুলিশ জানায়, কিছু দিন আগে সিলেট জেলা বারের এড. শিরিন আক্তারকে বিয়ে করেন সাংবাদিক রায়হান উদ্দিন নয়ন। বিয়ের সুবাদে নয়ন এড. শিরিন আক্তারের হাউজিং এস্টেট এলাকার ফরিদবাগ ৭/২ বাসায় যাতায়াত করতেন। এক পর্যায়ে নয়ন শিরিন আক্তারের কাছে ১০ লাখ টাকা যৌতুক দাবী করেন। গত ২৫ জুন যৌতুক দাবীতে এড. শিরিন আক্তারকে মারপিট করে তার সাড়ে ৮ ভরি স্বর্ণলংকার নিয়ে পালিয়ে যান নয়ন। এমন অভিযোগে এড. শিরিন আক্তার গত ২৯ জুন সিলেটের এয়ারপোর্ট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে সাংবাদিক নয়নের বিরুদ্ধে একটি মামলা [নং- ১৯(৬) ১৬]   করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান সাংবাদিক রায়হান উদ্দিন নয়ন নগরীর পূর্ব জিন্দাবাজারে অবস্থান করছেন। এমন খবর পেয়ে হেলমেট পরিহিতা এড. শিরিন আক্তার সাদা পোশাকে একদল পুলিশ নিয়ে ইউনাইটেড কমিউনিটি সেন্টারের গেইটে আসেন। এসময় সাদা পোশাকে পুলিশ দল সাংবাদিক নয়নের মাথায় পিস্তল ঠেকিয়ে তাকে আটক করে নিয়ে যায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা সিলেট এয়ারপোর্ট থানার এস.আই জালাল উদ্দিন(০১৭২১৫৭৪০৬২) জানান, এ. শিরিন আক্তারকে ঘরজামাই হয়ে বিয়ে করেন নয়ন। পরে যৌতুক দাবীতে তাকে মারধর করে ¯¦র্ণালংকার নিয়ে পালিয়ে যান তিনি। এঘটনায় নারী ও শিশু নির্যাতন মামলার এজাহার নামীয় আসামী হওয়ায় নয়নকে গ্রেফতার করা হয় বলে জানান তিনি।