দোয়ারাবাজারে লকডাউনে অভিযান ও জরিমানা আদায় – দৈনিক সিলেটের দিনকাল

দোয়ারাবাজারে লকডাউনে অভিযান ও জরিমানা আদায়

প্রকাশিত: ৮:০৯ অপরাহ্ণ, জুলাই ৭, ২০২১

দোয়ারাবাজারে লকডাউনে অভিযান ও জরিমানা আদায়

 

দোয়ারাবাজার প্রতিনিধি :: সুনামগঞ্জের দোয়ারাবাজারে লকডাউনে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জরিমানা আদায় করা হয়েছে। বুধবার (৭ জুলাই) সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত উপজেলার নরসিংপুর, বালিউড়া, বাংলাবাজার সহ বিভিন্ন এলাকায় অভিযান চলে। অভিযানে ৮টা মামলায় ৫ হাজার ৯ শত টাকা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করে আদায় করা হয়েছে।

দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাংশু কুমার সিংহের নেতৃত্বে পুলিশ ও সেনাবাহিনী টহলের পাশাপাশি তারা লোকজনদের সরকারের নির্দেশ মানার তাগিদ প্রদান করেছেন। এসময় সাথে ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর ইষ্ট বেঙ্গল রেজিমেন্টের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. আতিয়ার রহমানসহ সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা ।

এ বিষয়ে ভ্রাম্যমাণ আদালতের বিচারক দেবাংশু কুমার সিংহ বলেন, লকডাউন অমান্য করায় দণ্ডবিধি ১৮৬০ এর বিভিন্ন ধারায় ৮টি মামলায় ৫ হাজার ৯ শত টাকা জরিমানা করা হয়।

এ সময় উপজেলাবাসীকে উদ্দেশ্যে করে তিনি বলেন, দয়া করে আমরা ঘরে থাকি, অপ্রয়োজনে বাইরে বের না হই। আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টাই পারে করোনা ভাইরাসকে মোকাবিলা করতে।লকডাউন কার্যকর করতে এমন অভিযান চলমান থাকবে বলেও মন্তব্য করেন তিনি।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল