ধুপাগুল- সাহেবের বাজার সড়ক মেরামতের দাবিতে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান – দৈনিক সিলেটের দিনকাল

ধুপাগুল- সাহেবের বাজার সড়ক মেরামতের দাবিতে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান

প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ণ, জুন ১৮, ২০২০

ধুপাগুল- সাহেবের বাজার সড়ক মেরামতের দাবিতে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান
সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের ধুপাগুল- সাহেবের বাজার সড়ক সংষ্কার আন্দোলন পরিষদের উদ্যোগে (১৮ জুন) বৃহস্পতিবার বেলা ১টার দিকে সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ে ধুপাগুল- সাহেবের বাজার সড়ক মেরামতের দাবিতে স্মারকলিপি প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, ধুপাগুল- সাহেবের বাজার সড়ক সংষ্কার আন্দোলন পরিষদের উপদেষ্টা আব্দুল গফুর, মুজিবুর রহমান, দিলোয়ার হোসেন, পরিষদের আহবায়ক মো. জালাল উদ্দীন, যুগ্ম আহবায়ক ফরিদ উদ্দিন, সদস্য সচিব মামুনুর রশিদ শামীম, সাংবাদিক এড.তাজ উদ্দীন আহমদ, সাহেবের বাজার হাই স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক হারুন অর রশীদ, সদর উপজেলা স্পোর্টস একাডেমির সভাপতি ইকলাল আহমদ, ধুপাগুল সাহেবের বাজার সড়ক সংষ্কার আন্দোলন পরিষদের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এড. খোরশেদ আলম, এড. গোলাম রসুল সোমেল, সাইদুর রহমান সাঈদ, এম নুরুল ইসলাম, দেলোয়ার হুসাইন, সাংবাদিক ইদ্রিছ আলী, মো. মতিউর রহমান, সাদেকুর রহমান সাদেক, সাদ্দাম মিয়া প্রমুখ।
জেলা প্রশাসকের কাছে প্রদানকৃত স্মারক লিপিতে উল্লেখ করেন, সড়কটি দীর্ঘদিন থেকে যান চলাচলের সম্পূর্ণ অনুপযোগী হয়ে পড়েছে। সড়কটির দু’পাশে অপরিকল্পিত ভাবে ক্রাশার মিল গড়ে উঠার ফলে পানি নিষ্কাশনের ড্রেনেজ ব্যবস্থা না থাকায় বর্ষা মৌসুমে রাস্তার উপর প্রায় সাড়ে ৩ থেকে ৪ ফুট, শুস্ক মৌসুমে প্রায় ১ফুট পানি জমে থাকার কারনে রাস্তাটি ভেঙ্গে গেছে। যে কারণে যানবাহন চলাচল করতে পারেনা। এই সড়ক দিয়ে সিলেট সদর ও গোয়াইনঘাট উপজেলার মানুষ যাতায়াত করে। পাশাপাশি এশিয়া মহাদেশের একমাত্র জলার বন রাতারগুল সোয়াম ফরেস্টের পর্যটক যাতায়াতের একমাত্র সহজ রাস্তা। সড়কটি দ্রুত মেরামত করে যানচলাচলে উপযোগী করে দিতে জেলা প্রশাসকের কাছে আহবান জানান।
এ দিকে স্মারকলিপির অনুলিপি পুলিশ কমিশনার, এস,এম,পি,সিলেট। চেয়ারম্যান, সদর উপজেলা, সিলেট। উপজেলা নির্বাহী অফিসার, সিলেট সদর উপজেলা, সিলেট। সহকারী কমিশনার (ভূমি), সিলেট সদর, সিলেট। প্রকৌশলী এলজিইডি, সিলেট জেলা। পরিবেশ অধিদপ্তর,সিলেট। চেয়ারম্যান, ৩নং খাদিম নগর ইউনিয়ন পরিষদ, সিলেট সদর, সিলেট। এই ঠিকানায় অনুলিপি পাঠানো হয়েছে বলে জানান, এড, খোরশেদ আলম।

ফেসবুকে সিলেটের দিনকাল