ধৈর্য্য হারা হবেন না, বিজয় সন্নিকটে: ছাত্রদল কর্মীদের উদ্দেশ্যে শাকিল রহমান – দৈনিক সিলেটের দিনকাল

ধৈর্য্য হারা হবেন না, বিজয় সন্নিকটে: ছাত্রদল কর্মীদের উদ্দেশ্যে শাকিল রহমান

প্রকাশিত: ৮:৫৯ অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০১৭

ধৈর্য্য হারা হবেন না, বিজয় সন্নিকটে: ছাত্রদল কর্মীদের উদ্দেশ্যে শাকিল রহমান

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সিলেট জেলা ও মহানগর শাখার এক জরুরী কর্মি সভা বৃহস্পতিবার বিকাল ৪টায় ছাত্রদলের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
জেলা ছাত্রদলের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিজান আহমদের সভাপত্বিতে ও এম সি কলেজ ছাত্রদল নেতা আহমদ আল-শরিফ ও মহানগর ছাত্রদল নেতা কামরুল হাসান তুহিন এর পরিচালনায় প্রধান অথিতির বক্তব্যে জেলা ছাত্রদল স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শাকিলুর রহমান প্রথমেই স্বরণ করেন বিএনপি প্রতিষ্ঠাতা শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বিএনপির সাবেক স্থায়ী কমিটির সদস্য সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমানকে। তিনি অবিলম্বে গুম হয়ে যাওয়া বিএনপি নেতা এম ইলিয়াছ আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, আনসার আলী সহ সকল নেতাদের অবিলম্বে ফিরিয়ে দেওয়ার আহবান জানান। তিনি ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি সহ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরু হত্যার প্রতিবাদ জানিয়ে সরকার কে কঠোর ভাষায় হুশিয়ার করে দেন। তিনি তার বক্তব্যে সরকারের তুমুল সমালোচনা করে ছাত্রদল নেতাদের উদ্দেশ্য বলেন আপনারা প্রস্তুত থাকুন বিজয় সন্নিকটে, আপনারা ধৈর্য হারা হবেন না। বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেত্রীত্বে এই গুম খুনের কঠোর জবাব দেওয়া হবে। তিনি সবাইকে ঐক্যবদ্ধভাবে থেকে নিজ নিজ অবস্থান থেকে দেশ ও জনগণের স্বার্থে এগিয়ে আসার আহব্বান জানান।
কর্মী সভায় আরো বক্তব্য রাখেন মহানগর ছাত্রদল নেতা আহমদ জাকি, ইউসুফ জামান জনি, সদর উপজেলার যুগ্ম আহবায়ক সাফওয়ান আহমদ, মহানগর ছাত্রদল নেতা মাজারুল হক মুর্শেদ, জেলা সহ স্বাস্থ্য সম্পাদক শায়েকুর রহমান, মহানগর ছাত্রদল নেতা হাবিবুর রহমান, নয়ন ইসলাম, রেজুয়ান আহমদ, সাকিব আহমদ, আনসার হোসেন, সদর উপজেলা যুগ্ম আহবায়ক দেলওয়ার হোসেন, সাইদুর রহমান আয়াত, জেলার সদস্য নাসিম হোসেন, মহানগরের সাবেক সদস্য সাইদুল আলম সোহান, জেলা সদস্য জিয়াদ খাঁন, সাহেদুল ইসলাম, জাহিদ ইসলাম, তানবির আহমদ, নাছিম হোসেন, মওলোদ হোসেন, আরমান হোসেন অনিক, কামরুল খাঁন, তুহিন, সপ্পি, তাছনিম, তাওহিদ, নাইম, রাশা, নুমান, মনোয়াজ, সাদিক আহমদ, আব্দুছ সামাদ, জন গাজি, জাকির চৌধুরী, রাহুল হোসেন, তাসেল খান, রফিক আহমদ, রনি চৌধুরী, নুর মোহাম্মদ, সাইফুল ইসলাম, খাদিম পাড়া ছাত্রদলের সদস্য সচিব শাহিন আমহদ, যুগ্ম আহবায়ক খুরশেদ আলম, সদস্য রনি মল্লিক, এনাম আহমদ, জুবের আহমদ, পাপু আহমদ, সামি সহ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল