ধ্বংসের ধারপ্রান্তে সিলেট ছাত্রদল ! রক্ষার আহবান ! দলে এখন কর্মী নেই সবাই নেতা ! – দৈনিক সিলেটের দিনকাল

ধ্বংসের ধারপ্রান্তে সিলেট ছাত্রদল ! রক্ষার আহবান ! দলে এখন কর্মী নেই সবাই নেতা !

প্রকাশিত: ৮:৫২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০১৬

ধ্বংসের ধারপ্রান্তে সিলেট ছাত্রদল ! রক্ষার আহবান ! দলে এখন কর্মী নেই সবাই নেতা !

jcd-sylhet-20-09-16২০ সেপ্টেম্বর ২০১৬. মঙ্গলবার: ২০১৪ সালের ১৮ সেপ্টেম্বর সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের ৮সদস্য বিশিষ্ট আংশিক কমিটি দিয়ে ৩ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি দেওয়ার কথা থাকলেও দীর্ঘ প্রায় ২ বছর ২ দিন পর ২০ সেপ্টেম্বর এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কেন্দ্রীয় ছাত্রদল পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করেন। কমিটির আকার এতবড় যে যা ভাষা প্রকাশ করার মত নয়। আর কমিটিতে কেউ বাধ পড়েছেন বলে মনে হয় না চা বিক্রতা থেকে শুরু করে মোটর সাইকেল মেকানিক, আইনজীবী সহকারী, সিএনজি চালক, থানা ছবি লাগানো ছিনতাইকারী, অস্ত্র ব্যবসায়ী, উলফা ও নগরীতে প্রকাশ্যে অস্ত্রের মহড়া ধারী সন্ত্রাসী, পুলিশের সোর্সরা স্থান পেয়েছেন।
এই কমিটিতে মোট রয়েছেন ৭৬২ জন, এর মধ্যে প্রায় ৫/৭ বছর যাবত প্রবাসে রয়েছেন ১১৫/১২০জন। সব মিলিয়ে বিগত আন্দোলন সংগ্রামের যাদের রাজপথে দেখা গিয়ে ছিল তাদের এই কমিটিতে এমন অবস্থানে রাখা হয়েছে যে তারা কিছু বলতে পারছেন না। শুধু বলছেন ‘বুকে কষ্ট তবু মুখে হাসি’। কমিটি পূর্ণাঙ্গ প্রকাশের অপেক্ষা ছিলাম আমরা এখন থেকে প্রতিদিন বিভিন্ন ধরনের চিত্র নিয়ে ছাত্রদলের স্থান পাওয়া চিহৃন্ত অপরাধীদের নিয়ে আমাদের প্রতিবেদন পড়–ন। আমরা চাই দল পূর্ণাঙ্গ দালাল মুক্ত হয়ে শক্তিশালী অবস্থানে এসে ক্ষমতা অদিষ্টিত হউক। এই অবস্থায় দল ক্ষমতা গেলে আগামী ৫ বছর পর বিএনপির অস্থিত্ব খুজে পাওয়া যাবেনা। সত্য কথা বলতে বাধা নেই সবাই মন খূলে আমাদের আনলাইন পত্রিকায় পূর্ণাঙ্গ কমিটি নিয়ে আপনাদের মতামত প্রকাশ করুণ আমরা তা তুলেধরব। দলকে বাচাতে সিলেট ছাত্রদলকে ধ্বংসের হাত রক্ষার করতে এগিয়ে আসুন আপনার মূল্যবান মতামত দিন। আমাদের প্রতিবাদ্ধ হচ্ছে ‘নিরপেক্ষ নয়. সত্যও ন্যায়ের পক্ষে’ এখন আপনাদের ভয়ভীতির উর্ধে উঠে নিজের মতামত প্রকাশ করতে হবে। মতামত প্রকাশ করলে আলোচনার মধ্যে দিয়ে বেরিয়ে আসবে কারা প্রকৃত অপরাধী হিসাবে কমিটিতে স্থান পেয়েছেন।
আপনাদের মতামতের সুবিধার জন্য আর চিহৃন্ত অপরাধীদের নাম প্রকাশের জন্য নি¤েœ বিশাল আর অনিয়মে ভরা সিলেট জেলা ও মহানগরের পূর্ণাঙ্গ কমিটি তুলে ধরলাম। এখান থেকে আপনি বিগত আন্দোলন সংগ্রামে রাজ পথে কাদের পেয়েছেন ? এখান থেকে কয়জনকে চিনেন ? কয়জন ছিনতাইকারী ? চাঁদাবাজ ? অস্ত্রবাজ ? চা বিক্রেতা? সিএনজি চালক ? মোটর সাইকেল মেকানিক ? পুলিশের র্সোস ? আইনজীবী সহকারী ? প্রবাসে বসবাসকারী ? এই নাম গুলো থেকে আরো বিভিন্ন অপরাধ ও অপকর্ম’র সাথে জড়িতদের নাম এবং অতিথের আন্দোলন সংগ্রামের পরিচিত মুখ হিসাবে বাদ পড়াদের নাম ও স্থান পাওয়াদের নামের উপর মতামত প্রকাশ করুন। দয়া করে সিলেট ছাত্রদলকে রক্ষা করুণ। এই প্রতিবেদনটি তৃণমূল ছাত্রদলের একটি বিশেষ অনুরোধে সিলেট ছাত্রদলকে বাচাতে প্রকাশিত হচ্ছে। তৃণমূল ছাত্রদলের আহবান সিলেট ছাত্রদলকে ধ্বংসের হাত থেকে রক্ষার। আর দলে এখন কোন কর্মী নেই সবাই নেতা।

সিলেট মহানগর ছাত্রদল শাখা:
সভাপতি নূরুল আলম সিদ্দিকী খালেদ, সিনিয়র সহ-সভাপতি মাহফুজুল করিম জেহিন, সহ-সভাপতি ফখরুল ইসলাম, সাহেদ আহমদ চমন, জয়নাল আহমদ, রুজেল আহমদ, শাহেদ আহমদ মিন্টু, আব্দুল জলিল, ফরহাদ হোসেন রিপন, আব্দুল ওয়াহাব কাইয়ুম, সাহেদ বক্ত, আহসানুজ্জামান শহিদ, সদরুল ইসলাম, জুবায়ের খান বাবনা, হরিদাস পাল শাওন, অর্জুন ঘোষ, বেলাল আহমদ, সাজ্জাদুর রহমান সাজ্জাদ, মামুন ইবনে রাজ্জাক রাসেল, দেওয়ান জাকির হোসেন খান, লোকমান আহমেদ, এইচ রহমান হাবিব, রশিদুল হাসান খালেদ, এটিএম বেলায়েত হোসেন মোহন, সুহেল আরেফিন সুহেল, মুমিনুর রহমান তামিম, আবু আনছারি, আবু হানিফ, আখতার আহমদ, শাহপরান আহমদ ও অর্পণ ঘোষ।

সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লোকমান, যুগ্ম সম্পাদক রুমেল শাহ, আজিজ হোসেন আজিজ, লিটন কুমার দাস নাণ্ঠু, এমদাদুল হক স্বপন, মুবিনুল হক রাহি, উমেদুর রহমান উমেদ, এমএ মতিন, সৈয়দ সারোয়ার রেজা, মির্জা সম্রাট, এনামুল হক চৌধুরী শামীম, রেজোয়ান আহমদ,  আব্দুল মালেক, ইমাম উদ্দিন ইমাম, সুচিত্র চৌধুরী বাবলু, মুসতাকুর রহমান রুমন, ফখরুল ইসলাম রুমেল, জামিল আহমদ, হুমায়ুর কবির সুহিন, জাহিদ মাহমুদ তুহিন, আবু তাহের, আব্দুল­াহ আল মামুন পারভেজ, শিহাব উদ্দিন আহমেদ শিহাব, শাহেদ সিরাজ, মাহফুজ হাসান, এমদাদ বক্স, আসাদুল হক আসাদ ও রহিম আলী রাসু।

সহ-সম্পাদক ফাহিম আহমদ চৌধুরী, মতিউর রহমান আফজাল, হোসেন আহমেদ (কানাঘাট), মনজ দেব, মিনহাজ পাঠান, লুৎফুর রহমান, আখতার হোসেন ভীরু, নাসিম আহমদ চৌধুরী, আফজাল চৌধুরী, সাহেদ আহমেদ, এহতেসামুল হক সবুজ, এমদাদুর রহমান, হাবিবুর রহমান হাবিব, জুবেদ আহমদ আমেরী, রুবেল বক্স, আব্দুল মজিদ সাকি, বোরহান উদ্দিন রাহেল, মান্না দে, ওসমান গণি, কামাল হোসেন (ল’ কলেজ), আব্দুল হালিম, কামরান আহমদ হেলাল, ফরহাদ বক্স, আব্দুস সালাম লয়লু, রকিবুল হাসান রাসেল ও আব্দুল মান্নান।

সাংগঠনিক সম্পাদক আব্দুর রকিব চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম, কয়েছ আহমদ, গাজী সুমন, আল আহমেদ আলম, ফখরুল ইসলাম পান্না, আমিনুল ইসলাম মামুন,  দেলোয়ার আহমদ দিনার, পারভেজ খান জুয়েল, নাসির উদ্দিন রহিম, কাওসার মাহমুদ সুমন, টিঠোন মলি­ক, আশরাফ উদ্দিন রুবেল, জালাল উদ্দিন শামীম, আব্দুল গফফার, এইচ এম ইকবাল, ইকবাল আহমদ মাছুম, ইমরানুল হক রাসেল, ওবায়দুল হক ফাহসী, জুবের আহমদ জুবের, তোফায়েল আহমদ, কফিল আহমদ, আব্দুল সালাম টিপু, নাসিম আহমদ, ফজলে রাব্বে আফসান, শিহাব খান, রাসেল আহমদ, এস এম সেফুল, রায়হানুল হক, সৈয়দ আকবর আলী, মোবারক হোসেন তুহিন, বদরুল আজাদ রানা, মাহবুব আহমদ চৌধুরী, ইমরান উদ্দিন, ইফতেহার আহমদ সুহেল, মতছির আহমদ, আশরাফুল হক তালুকদার আশরাফ, তানভীর চৌধুরী, নুরুল হক মাছুম, রিহাদুল হাসান রুহেল, সাফায়াত হোসেন সাজ্জাদ, সদিম আহমদ, হোসেন আহমদ (সুবিদবাজার), আবুল কালাম, শোয়েব আহমদ (সুরমা), আনোয়ার হোসেন সুজন, রাসেল আহমদ রানা, আবু সালেহ চৌধুরী, সুমন আহমদ চৌধুরী, মহিদুল হক শাহীন, হাসনাতুজ্জামান ঝুমন, ছানার মিয়া সাকিব, ফাহিম রহমান মৌসুম, নাবিল রাজা চৌধুরী, মাজেদ খান, তানিমুল ইসলাম, শাহ আকাব উদ্দিন পলাশ ও সুহেল রানা।

প্রচার সম্পাদক আবুল হাসিব, সহ-প্রচার সম্পাদক ফয়জুল হক রাজু ও জলক আচার্য, দপ্তর সম্পাদক জামিল আহমদ তালুকদার, সহ-দপ্তর সম্পাদক গোলাম সারওয়ার শাহীন ও মুমিনুর রহমান মুমিন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক রুবেল ইসলাম, সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ফখরুজ্জামান চৌধুরী ও সুজন আহমদ খান, সমাজ সেবা সম্পাদক আশিকুজ্জামান আশিক, সহ-সমাজ সেবা সম্পাদক গোলাম কিবরিয়া আবির ও সোহেল রানা, সাংস্কৃতিক সম্পাদক আফজল চৌধুরী পাপ্পু, সহ-সংস্কৃতিক সম্পাদক জব্বার হোসেন চৌধুরী রুহান ও আব্দুস সাজ্জাদ আরিফ, তথ্য ও গবেষণা সম্পাদক সৈয়দ ওমর মাহবুব চৌধুরী, সহ-তথ্য ও গবেষণা সম্পাদক আবু তাহের শিশু ও রাজু আহমদ (ভাতালিয়া), আইন সম্পাদক অ্যাডভোকেট হেদায়েত হোসেন তানভির, সহ-আইন সম্পাদক ইমাম উদ্দিন রুজেন ও কামরুল হাসান তুহিন, ক্রীড়া সম্পাদক আব্দুস সামাদ লস্কর মুমিন, সহ-ক্রীড়া সম্পাদক আব্দুল মুহিত নানু ও নওরোজ আহমদ মুশফাক, যোগাযোগ সম্পাদক রাসেল আহমদ খান, সহ-যোগাযোগ সম্পাদক তোফায়েল আহমদ জুনু ও জিয়াউর রহমান রুমেল, আন্তর্জাতিক সম্পাদক আফজাল হোসেন, সহ-আন্তর্জাতিক সম্পাদক রাবেল আহমদ ও আব্দুল মুকিত তুহিন, পাঠাগার সম্পাদক আহবাব হোসেন, সহ-পাঠাগার সম্পাদক আজহার উদ্দিন অনিক ও কামরুল হক হাসান রাজা, অর্থ সম্পাদক রাশেদুর রহমান রাশেদ, সহ- অর্থ সম্পাদক ফজলুর রহমান ও রাজিব আহসান, মানবাধিকার সম্পাদক মিজানুর রহমান মিজান (গহরপুর), সহ-মানবাধিকার সম্পাদক খায়রুল ইসলাম খলন ও আবুল হোসেন, বেসরকারি বিশ্ব বিদ্যালয় বিষয়ক সম্পাদক জিল­ুর রহমান জিল­ু, সহ-বেসরকারি বিশ্ব বিদ্যালয় বিষয়ক সম্পাদক আকতারুজ্জামান চৌধুরী ও সেলিম মিয়া, আপ্যায়ন বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, সহ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক আব্দুস সালাম রিমন, ছাত্রী বিষয়ক সম্পাদক শাহিদ আলম রিজা, সহ-ছাত্রী বিষয়ক সম্পাদক সাকলিন হক।

বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এসএম আক্তার, সহ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিসলু আহমদ রাজ ও আবুল হোসেন (ম.ম. কলেজ), স্কুল বিষয়ক সম্পাদক ভূলন কান্তি তালুকদার, সহ-স্কুল বিষয়ক সম্পাদক মাজহারুল ইসলাম মুর্শেদ ও ফাহমিদ আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক জুয়েল মাহমুদ, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক রায়হান আহমদ (লাল দিঘিরপাড়) ও প্রদিপ পাল, পরিবেশ ও জলবায়ু বিষয়ক সম্পাদক আহমেদ জাকি, সহ-পরিবেশ ও জলবায়ু বিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন হাসান ও তাহমিদুল হক, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক তাহিসিন মেহদী প্রিন্স, সহ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক সাজন আহম্মদ সাজু ও সৈয়দ সেলিম, গণশিক্ষা বিষয়ক সম্পাদক নির্ঝয় রায়, সহ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক লিমন আহমদ ও আলী আহসান হাবিব, গণসংযোগ বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম আলাল, সহ-গণসংযোগ বিষয়ক সম্পাদক শাফওয়ানুর চৌধুরী আতিফ ও সৈয়দ রুবেল, নাট্য বিষয়ক সম্পাদক জুনেদ আহমদ, সহ-নাট্য বিষয়ক সম্পাদক শাহরিয়ার মজুমদার ফাহিম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আল আমিন (বালুচর), সহ-স্বস্থ্য বিষয়ক সম্পাদক মইন খান, ত্রাণ ও দুর্যোগ ব্যাবস্থাপনা সম্পাদক আব্দুল হাসনাত সাজ্জাদ, সহ-ত্রাণ ও দুর্যোগ ব্যাবস্থাপনা সম্পাদক মো. আলী দিলওয়ার, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মেহরাজ ভূইয়া পলাশ, সহ-শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক রুহেল হাসান তালুকদার ও খালেদ হোসেন ইবনে বশির, মুক্তিযুদ্ধ গবেষণা বিষয়ক সম্পাদক আতিক আহমদ রাজু, সহ-মুক্তিযুদ্ধ গবেষণা বিষয়ক সম্পাদক ময়নুল ইসলাম টিপু ও সিকান্দার ইসলাম শিপলু, কর্মসূচি প্রণয়ন ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক মকসুদুল করিম, সহ- কর্মসূচি প্রণয়ন ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক রাসেল আহমদ হৃদয় ও সুলতান চৌধুরী, বৃত্তি ও ছাত্র কল্যাণ বিষয়ক সম্পাদক শহিদুল হক চৌধুরী, সহ-বৃত্তি ও ছাত্র কল্যাণ বিষয়ক সম্পাদক মুনিম আহমদ ও তারেক আহমদ, কৃষি গবেষণা সম্পাদক জুনেদ আহমদ তালুকদার, সহ-কৃষি গবেষণা সম্পাদক আলি নূর ও সহিদ আহমদ, সমবায় বিষয়ক সম্পাদক নোমান মাহমুদ কাওসার, সহ-সমবায় বিষয়ক সম্পাদক ইসমাঈল আহমদ নাহিদ, চুনু তালুকদার ও সাদিক আহমদ মারজান।

সদস্যরা হলেন:- জয়নাল আবেদিন, ইসমে আজম শিহাব, রাসেল খান, ভিপি দেব শুভ, মালেক আহম্মদ, সাইদুজ্জামান লাবলু, সল্টি দাস, আমিনুর রহমান অপু, জায়েদুর রহমান জায়েদ, আবির হোসেন মুহিন, রাসেল আহমদ (কাজলশাহ), ফারহাদ বক্ত, জাবেদ সিদ্দিকী, সাহেদ আহমদ এনাম (শেখঘাট), শিপলু আহম্মেদ, আব্দুল হামিদ মজনু, জুনেদ আহম্মদ এল এল বি, আব্দুল ওয়াদুদ মাসুম, শুভন রায় চৌধুরী, ইউসুফ জামান জনি, জাহেদ তালুকদার (সুরমা), রাসেল আহমদ চৌধুরী, রাব্বানী চৌধুরী রাজু, মাহাদী শরিফ, রাশেদুজ্জামান রাসেল, আহমেদ তানজিল, নাঈম আহমদ, মোসারফ হোসেন মামুন, রুবেল আহমদ, কয়েছ আহমদ, জামিল শাহ্, দেলওয়ার আহমদ (গাছবাড়ি), এসএম পলাশ, মোস্তাফিজুর রহমান রনি, আরিফ মাহমুদ তালুকদার, শেখ নয়ন, আব্দুল মালিক আতিক, মামুন আহমদ চৌধুরী, নাসির তালুকদার, নাজমুল আহমদ, মাসুম পারভেজ, সাইদুল ইসলাম কাওসার, শাহজাহান কবির, জুবেল আহমদ, শাহরিয়ার আশফাক শাহী, আবুল কালাম খোকন, আরমান আহমদ মুন্না, হাবিব রহমান, আতিক হোসেন, দেলোয়ার হোসেন সুমন, মান্না দে, মাহবুবুর রহমান রুমন, জহিরুল হক খান, রেজাউর রহমান, খালেদ আহমদ, আরিফ খান রাজ, জাবেদ আহমদ, মুন্সি সরোয়ার হক রুবেল, ফরহাদ আহমদ, জাহিদ উল ইসলাম লস্কর, আব্দুল মুনিম, অপু বক্স, আহমদ রাসেল, আনোয়ার শাহ, মো. জুয়েদ, রুবেল নূর, রহমত আলী রকিব, রায়হান আহমদ, পিনাক ঘোষ, তানভীর খান, শেখ শামছুদ্দিন শামছুল, আরাফাত রহমান, আলমগীর হোসেন, শেখ আরমান, আমিনুল ইসলাম আমিন (সুবিদবাজার), হাসান আহমদ রাসেল, শামীম আলি, হেলিম কান মাসুদ, আহমেদ সাগর জামিল, জাবেদ আহমদ, রিয়াজুল ইসলাম মাছুম, জাকির হোসেন (পাঠানটুলা), আব্দুল আহাদ, শরিফ আহমদ, আলমগীর আহমদ চৌধুরী, লোকমান হোসেন, মাহফুজ মুন্না, আরিফুজ্জামান রিপন, আবু ওবায়েদ বক্ত মজুমদার, সোহেল আহমদ রানা, নাসির উদ্দিন, মুক্তার আহমেদ মুক্তা, শহিদুর রহমান সিকদার আলাউদ্দিন, আব্দুল আওয়াল মিসবাহ, মারুফ খান, মাহমুদুল করিম ইমন, মোস্তাফিজুর রহমান (উপশহর), মোবারক হোসেন রিনি, নওফেল চৌধুরী, ইন্তেজার আলী, মাসুম উদ্দিন, মাহফুজুর করিম শিপন, রকিবুল ইসলাম হারুন, সাঈদ আহমদ, মুক্তার আহমদ, রুহেল আহমদ শাহিন, এসএ হান্নান সাগর, আব্দুল আজিম, সুজন আহমদ, তারেক চৌধুরী রাহেল, কামরুল ইসলাম, আবু মুতাকাব্বির সাকি, দেলোয়ার আহমদ, আবু ইয়ামিন চৌধুরী, জিয়াউর রহমান টিপু, সালমান আহমদ রানা, সায়েম আহমদ রনি, মামুন আহমদ, কাওসার হোসেন রকি, শাহ আলম, মো. মনিরুল ইসলাম রাজন রাজু (উপশহর), খ.ম. নুরুল ইসলাম, ইমরান আহমদ সানি, আমিনুর রশিদ রাজন, আলাউর রহমান রুমন, রাশেদুল ইসলাম স্বপন, হাবিব হোসেন, জসিম আহমদ, হাবিবুর রহমান হাবিব, সুমন আহমদ, আবু হাসনাত শিমু, তুহিন আহমদ, হাসান আহমদ চৌধুরী, রায়হান আহমদ, সজিব আহমদ, মিজানুর রহমান, মিনসার আহমদ, কাজী মিজানুর রহমান তুহিন, সিরাজুল হক রুবেল, মেহদি হাসান সাজাই, সায়েম আহমদ, শফি চৌধুরী, সাইদুল ইসলাম হৃদয়, ইমরুল হাসান হিমেল, ফাহিম আহমদ তোহা, হাসানুল হক অপি, মোশাহিদুল ইসলাম মাহি, মাহাবুবুল আলম সৌরভ, নাজিম উদ্দিন, রেজাউল কবির চৌধুরী, খালেদুর রহমান সানি, ফরহাদ আহমদ, মাসুম আহমদ, কয়েছ আহমদ, সাজু মাহমুদ, মেহেদি হক হোসাইন, মনজয় দাস সাজু, নাহিদ আহমদ, সৈয়দ মিনহাজ, নাহিদ আহমদ মন্টি, কাওসার হোসেন রকি, সানি আহমদ (জালালাবাদ), নাহিরান আহমদ চৌধুরী রকি, হাফিজ আহমদ সোহেল, কামরুল ইসলাম মিঠু, সাকিবুজ্জামান সাকিব, হোসেন খান ইমাদ, নাজমুল ইসলাম, আনহার খান রাজু, রুম্মান আহমেদ রাজু, মাসুম আহমদ শাফিন, শাহেদ খান, আশরাফ উদ্দিন রাজিব, ইসমাইল হোসেন সাগর, আব্দুর মালিক নাসির, দিদারুল আলম সাজু, বাহার আলম, আব্দুল কাদির সুমন, তপু বিশ্বাস, রুহিত পাল, হেলাল আহমদ, আরিফ ইকবাল নেহাল, সায়েম আহমদ রনি, এমাদ উদ্দিন আহমেদ, মো. জাহেদ আহমদ, আরজু চৌধুরী, সায়মন তালুকদার, মোনায়েম রশিদ শাহিন, হুমায়ুন রব রাহাত, ফাহাদ আহমদ, রুহেল তালুকদার, আশরাফুল হক, ওলিউর রহমান ফেরদৌস, রাসেল মাহমুদ ও রাহিল আহমদ।

সিলেট জেলা ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটির তালিকা:
সভাপতি অ্যাডভোকেট সাঈদ আহমদ, সিনিয়র সহ-সভাপতি আহমদ চৌধুরী ফয়েজ, সহ-সভাপতি চৌধুরী মো. সুহেল, মিসবাউল কবির মিফতাহ, আব্দুল মজিদ, জয়দেব চক্রবর্তী জয়ন্ত, লুৎফুর রহমান, বুরহান উদ্দিন, শেখ নূরুল ইসলাম, সৈয়দ এনাহেত হোসেন, খিজির আহমদ এনু, কামরুজ্জামান দিপু, সহিদুল ইসলাম, প্রাণেশ দেব, ছালেক আহমদ, নজরুল ইসলাম, মইনুল ইসলাম রিপন, গোলাম কিবরিয়া খান, কবির উদ্দিন, মুরাদ হোসেন, এসএ রিপন, সুহেল মাহমুদ, হেলাল আহমদ, স্টালিন তারিয়াং, নজরুল ইসলাম, শাহজাহান আলী, তছিল আলী, কুহিনুর আহমদ, ডিএইচ খান লিও, সুদিত্ত চৌধুরী কৃষ্ণ, এমজে আহমেদ জাবেদ, হানুর ইসলাম ইমন ও লিটন আহমদ।

সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী মুন্না, যুগ্ম সম্পাদক মকছুদ আহমদ, মিজানুর রহমান নেছার, আফছর খান, সায়াদ হোসেন সুজন, আমিনুল ইসলাম সাজু, আলতাফ হোসেন সুমন, ওলি চৌধুরী, গোলাম মাহমুদ আজম, নাজিম উদ্দিন পান্না, সালমান চৌধুরী শাম্মী, রজব আহমদ, লায়েক আহমদ, আহমেদ জিলু, সেলিম আহমদ সেলু, জাকির হোসেন কয়েস, আলী আব্বাস, আবু বক্কর সিদ্দিকী বাবু, ওলিউর রহমান ওলি, কাওসার আহমদ রানা, মুজাহিদুল ইসলাম জাহাঙ্গির, দেওয়ান রেজওয়ান আহমদ, আবুল হাশিম জাকারিয়া, দুলাল আহমদ, মাহবুবুল আলম, সাবের আহমদ চৌধুরী, নজরুল ইসলাম, আব্দুল খালিক মিল্টন, আব্দুল কাইয়ুম, সহ-সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজিব, মন্টু কুমার দেবনাথ, জাকির হোসেন পারভেজ, শামীম আহমদ, পিয়াস মাহমুদ চৌধুরী, তাজুল ইসলাম, জাবেদ কোরেশি, আমিনুল ইসলাম ছলিড, নাজিম উদ্দিন, জুনেদ আহমদ (সদর), রুমেল আহমদ, ইশতেয়াক হক ওলি, সাহাবুদ্দিন শিহাব (গোয়াইনঘাট), রাজ কুমার চক্রবর্তী লিটন, এনামুল হোসেন, মো. আনোয়ার হোসেন রাজু, নজরুল ইসলাম রাজু, খন্দকার মনিরুজ্জামান মনির, মাসুক আহমদ, সোহেল আহমদ, খন্দকার ফয়েজ আহমদ, শামসুল ইসলাম, লুৎফুর রহমান, সালাউদ্দিন আহমদ, রুহুল আমীন বাহার, সাকি আজিজ, সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান মুন্না, সহ-সাংগঠনিক সম্পাদক আশরাফ উদ্দিন, আব্দুল মুমেন মুহিত, জয়নাল আবেদিন, এনামুল হক, এম এ হায়দার, ফয়জুল ইসলাম ফয়জু, বাবুল আহমদ তালুকদার, আহমেদ ফেরদৌস শাকের, খন্দকার ফয়জুর ইফতেখার, সুমেল আহমদ চৌধুরী, গুলজার আহমদ, সাইফুল ইসলাম সুমন, মাজহারুল ইসলাম রাসেল, রাশেদুল হাসান চৌধুরী, মাসরুর রাসেল, সুহেল ইবনে রাজা, কাওসার আহমেদ, রায়হান আহমেদ রায়হান, মাসুদুর রহমান মাসুদ, আব্দুল হাফিজ রানা, রায়হান উদ্দিন রাজু, মাহতাবুর রহমান বাবর, আব্দুল করিম জোনাক, আমজাদ হোসেন, জাহাঙ্গির হোসেন  (গোলাপগঞ্জ), শাহনুর আহমদ (গোলাপগঞ্জ), কামরুল হাসান, আতাউর রহমান, জয়নুর হক, দিলওয়ার হোসেন নাদিম, শাহ মুরশেদ, খালেদ হোসেন মিলু, লুকমান হোসেন (উপশহর), সজিবুর রহমান রুবেল, শেখ মো. ডালিম, কবির আহমদ চৌধুরী উজ্জল, উসমান হারুন কনির, আরিফুর রহমান টিপু, আব্দুর রহমান খালেদ, দিলদার হোসেন শামীম, আবু সাঈদ চৌধুরী শাকিল, এমএ হাসান, কৃষ্ণ ঘোষ, খালেদ রাজা, হাবিবুর বাসার হাবিব, জিয়াউর রহমান জিয়া, বদিউজ্জামান রুবেল, দিদার ইবনে তাহের লস্কর, জিয়াউর রহমান জিয়াব, লুৎফুর রহমান, টুটুল আহমেদ, আব্দুস সালাম (মেজরটিলা), প্রচার সম্পাদক তোফায়েল আহমদ, সহ প্রচার সম্পাদক রনি চৌধুরী ও মুশফিকুর রহমান মণি, দফতর সম্পাদক আবুল বাসার, সহ দফতর সম্পাদক মো. এলিন শেখ, সমাজসেবা সম্পাদক জাহেদ আহমদ, সহ সমাজসেবা সম্পাদক ওয়াজেদ খান রিপন ও আব্দুস সালাম, সাহিত্য প্রকাশনা সম্পাদক কামরান আহমদ, সহ সাহিত্য প্রকাশনা সম্পাদক জাফরুল ইসলাম ও এবিএম মজুমদার রণি, সাংস্কৃতিক সম্পাদক মুজাহিদ খান ইউনুস, সহ সাংস্কৃতিক সম্পাদক ফয়েজ আহমদ, শাহজাহান চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক সাইফুল ইসলাম, সহ তথ্য ও গবেষণা সম্পাদক দিনার আহমদ শাহ ও আফজাল হোসেন, আইন সম্পাদক সুহেদুর রহমান সুহেদ, সহ আইন সম্পাদক আব্দুর রাজ্জাক খান রাজ ও আবু সালেহ, ক্রীড়া সম্পাদক আজিজুর রহমান, সহ ক্রীড়া সম্পাদক আব্দুস সালাম ও আব্দুর রহিম রণি, যোগাযোগ সম্পাদক আব্দুল বাসিত, সহ যোগাযোগ সম্পাদক শাহজাহান চৌধুরী মাহি ও আবু বক্কর সিদ্দিক, পাঠাগার সম্পাদক হোসেন মাহমুদ তালুকদার, সহ পাঠাগার সম্পাদক মমিতুজ্জামান সুজন ও সালাউদ্দিন শাকের, অর্থ সম্পাদক সাইফুল ইসলাম খান, সহ অর্থ সম্পাদক ইমরান হোসেন সেতু ও সামরুল ইসলাম শ্যামল, মানবাধিকার সম্পাদক দুলাল রাজা, সহ মানবাধিকার সম্পাদক আহসানুদ্দিন মামুন ও রাসেল আহমদ (লক্ষণাবন্ধ), বেসরকারী বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক শেখ ওয়াহিদুজ্জামান সুহান, সহ বেসরকারী বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক আফজাল হোসেন  (মেট্রোপলিটন বিশ্ববিদ্যালয়) ও মসিইর রহমান সায়েম, আপ্যায়ন বিষয়ক সম্পাদক ওমর ফারুক, সহ আপ্যায়ন বিষয়ক সম্পাদক মো. মুকিত আহমদ ও ইসমাঈল আলী, ছাত্রী বিষয়ক সম্পাদক নাসিমা বেগম, সহ ছাত্রী বিষয়ক সম্পাদক সালওয়া আক্তার পাপিয়া ও শিফা আদনান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিজান আহমদ (শিবগঞ্জ), সহ বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইবনে ইলিয়াস শাহরিয়ার ও ইকবাল হোসেন (গাছবাড়ী), স্কুল বিষয়ক সম্পাদক জাহাঙ্গির হোসেন (এমসি কলেজ), সহ স্কুল বিষয়ক সম্পাদক আলী ইরফান শাকিব ও সামিউল ইসলাম সানি, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জুনেদ আহমদ চৌধুরী, সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. নুরুল আমীন ও জাহিদ খান, ধর্ম বিষয়ক সম্পাদক ইসমাঈল হোসেন সাগর, সহ ধর্ম বিষয়ক সম্পাদক লিটন আহমদ সাগর ও নিলুত পাল ভট্টাচার্য জয়, পরিবেশ ও জলবায়ু বিষয়ক সম্পাদক আলী আকবর রাজন, সহ পরিবেশ ও জলবায়ু বিষয়ক সম্পাদক ইকবাল হোসেন (বালাগঞ্জ) ও সাহেদ মোস্তাকিম সানি, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মহিদুল হক, সহ প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মুস্তাফিজুর রহমান রুপু ও সালেহ আহমদ  (গোয়াইনঘাট), গণশিক্ষা বিষয়ক সম্পাদক কাজি মাহবুব (বিয়ানীবাজার), সহ গণশিক্ষা বিষয়ক সম্পাদক সুজন আহমদ খান ও মারুফুজ্জামান অসিম, গণসংযোগ বিষয়ক সম্পাদক এনামুল হক, সহ গণসংযোগ বিষয়ক সম্পাদক এইউ মিজান ও মিঠু কাপালি, নাট্য বিষয়ক সম্পাদক সাহেদ আহমদ রাসেল, সহ নাট্য বিষয়ক সম্পাদক তোয়েল আহমদ চৌধুরী ও আব্দুল বাসিত, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শাকিলুর রহমান, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শাইখুল আলম চৌধুরী ও সামছুদ্দিন (বিশ্বনাথ), ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক আব্দুল করিম সাচ্চু, সহ ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক সাদিক শিকদার ও জহিরুল ইসলাম (পীরমহল্লা), শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক নাহিয়ান আহমদ রিপন, সহ শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক লিয়াকত আলী ইমন ও শেখ ইকবাল হোসেন, মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন ময়না, সহ মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক জুবের আহমদ লিলু ও তাজুল ইসলাম সাজু, কর্মসূচী প্রণয়ন ও পরিকল্পনা সম্পাদক ইমরানুল ইসলাম জাসিম, সহ কর্মসূচী প্রণয়ন ও পরিকল্পনা সম্পাদক জুসেফ আহমদ ও বাবুল আহমেদ, বৃত্তি ও ছাত্রকল্যাণ বিষয়ক সম্পাদক সাব্বির আহমদ  (জৈন্তাপুর), সহ বৃত্তি ও ছাত্রকল্যাণ বিষয়ক সম্পাদক শেখ আব্দুল্লাহ আল মামুন রাজু ও দুলাল আহমদ (খাদিম), কৃষি গবেষণা সম্পাদক মাজেদুল হক সামি, সহ কৃষি গবেষণা সম্পাদক মুন্না খান ও হুমায়ুন রশিদ, সমবায় বিষয়ক সম্পাদক একে চৌধুরী সোহেল, সহ সমবায় বিষয়ক সম্পাদক আল আমীন আহমদ রিপন, মারুফ আহমদ ডালিম, তোফায়েল আহমদ চৌধুরী।

সদস্যরা হলেন: ইফতেখার আহমদ দিনার (গুম), সৈয়দ আমিনুর রহমান আমীন, ফয়জুল ইসলাম পীর, মতিউর রহমান মুকুল, কবির আহমদ, রিয়াজ আহমদ, কাজি ফরদুল ইসলাম ফুরাদ, মির্জা জাহেদ, আব্দুস সালাম (জকিগঞ্জ), জাহেদ আহমদ, বাবর আহমদ, মো. ফুল মিয়া, আনোয়ার পারভেজ রিপন, রিপন চৌধুরী, রেজাউল ইসলাম বিল্লা, মীর হাবিবুর রহমান, সবুজ আহমদ, আবু সালেহ শামীম (কোম্পানীগঞ্জ), শাহনুর আম্বিয়া চৌধুরী শাহরিয়ার, এহসান সাহেদ (ফেঞ্চুগঞ্জ), মুরশেদ চৌধুরী (গোলাপগঞ্জ), লায়েক আহমদ, সাদেক আহমদ (দক্ষিণ সুরমা), মুহিবুর রহমান শিপলু, নাসির উদ্দিন, শেখ মুতাহির আলী (দক্ষিণ সুরমা), সাইদ মাহমুদ ওয়াদুদ, মিসবাহ উদ্দিন (বিয়ানীবাজার), লুৎফুর রহমান (বিয়ানীবাজার), আজমল হোসেন তুহিন, মনিরুজ্জামান মনির,  তাজ উদ্দিন তাজু, হুজাইফা (গাছবাড়ী), জামিল আহমদ জমির, আবু সালেহ (দক্ষিণ সুরমা), শাহীন আলম (হরিপুর), জাকারিয়া মুক্তা, মো. জাহেদ আহমদ, মো. জাহেদুল ইসলাম রিপন (ফেঞ্চুগঞ্জ), আজিজুর রহমান লায়েক, মো. জেবুল মিয়া, এএম মাহবুব আলম (ওসমানীনগর), জিহাদ ইবনে খান, আলাউদ্দিন হোসেন, সাঈদুল আলম সোহান, শিব্বির আহমদ রিপন, দেলোয়ার হোসেন লিজু, জাহাঙ্গির হোসেন (বালাগঞ্জ), শাহারুল আমীন মারুফ  (ফেঞ্চুগঞ্জ ডিগ্রী কলেজ), ইব্রাহীম খলিল  (গোয়াইনঘাট), আলী আহমদ রনি, আলী আহমদ জুয়েল, ফাহিম আহমদ, শাহিন আহমদ, মো. হোসেন আহমদ  (গোয়াইনঘাট), ওয়াহিদুল ইসলাম সাকিল, খালেদ আহমদ (দক্ষিণ সুরমা), সাজন আহমদ (সদর), ওয়ালিউর রহমান রাজু, মছউদ্দিন আল-মামুন, রিপন আহমদ (বিশ্বনাথ), সামিনুর রহমান, মিনহাজ উদ্দিন সিরাজ, শিপার আহমেদ, রাহিম আহমেদ, আফজাল হোসেন, এসএম সায়েফ আহমদ, জুনেদ আহমদ (আখালিয়া), ফাহিম আহমদ, আতিকুর রহমান আক্তার, কবির আহমদ সুমন, ইমতেয়াজ আহমদ দুলাল, আলী আহমদ রাজু, আলী আহসান হাবীব, তানভীর হোসেন সুমন, আমিনুল ইসলাম (কানাইঘাট), রকিব আলী, ফখরুল ইসলাম  (গোলাপগঞ্জ), জিয়া উদ্দিন মোহন, মাসুম আহমদ, শাহজান মিয়া (ওসমানী নগর), মজনুর রহমান মজনু, বেলাল আহমদ, আব্দুল হাই রাজন, জোবায়ের আহমদ টুনু, এমদাদুর রহমান ইমন (বিয়ানীবাজার), আবুল কাশেম, রাইসুল ইসলাম সনি, জহিরুল ইসলাম রাসেল (দক্ষিণ সুরমা), ইয়াছিন আহমদ ফাহিম, মারুফ হোসেন তালুকদার, আব্দুল্লাহ আল মামুন হীরা, ইমরানুল করিম চৌধুরী, শাহীন আহমদ, সমর আলী, বদরুল ইসলাম খান (ফেঞ্চুগঞ্জ), তারেক আহমদ খিজির, কাজী মাদুর, তারেক আহমদ, আবু বক্কর সিদ্দিকি আশিক  (গোলাপগঞ্জ), মলয় লাল ধর, শরিফ আহমদ, মির্জা তারেক আহমদ অপু, আহাদুর রহমান মুন্না, জায়েদ খাঁন, শাহজাহান মিয়া (দক্ষিণ সুরমা), সৈয়দ তায়েফুজ্জামান  (ফেঞ্চুগঞ্জ ডিগ্রী কলেজ), খালেদ আহমদ (ফেঞ্চুগঞ্জ), মাজেদ আহমদ, আশিকুর রহমান আশিক  (জৈন্তাপুর), জাহিদ খাঁন (পূর্ব জাফলং), আকিক আহমদ চৌধুরী, মাছুম আহমদ চৌধুরী (জকিগঞ্জ), জামিল আহমদ, হাসানুজ্জামান সুমন, আব্দুল হাশিম, রেজাউল হাসান মামুন, রুহুল আমিন (কানাইঘাট), দেলোয়ার হোসেন  (গোয়াইনঘাট), রুহুল আমিন বাবলু (কানাইঘাট), সৈয়দ হারুনুর রশিদ, ফাহাদ আহমদ, জাহেদুল ইসলাম (এমসি কলেজ), সাফুল আহমদ, ফয়সাল আহমদ, আলেক আহমদ, রাব্বি আহমদ, মিসবাউল আম্বিয়া  (জৈন্তাপুর), এবাদুর রহমান চৌধুরী (বিয়ানীবাজার), জালাল হোসেন, আজাদ আহমদ (সদর), আব্দুল ওয়াহীদ, জাকির হোসেন, জুবের আহমদ, জুবের আহমদ, বাবুল আহমদ (দক্ষিণ সুরমা), এসএম ফখরুল ইসলাম, রেজওয়ান আহমদ (দক্ষিণ সুরমা), আব্দুল মালিক লিটন (জাফলং), আব্দুর রহিম, শামছুদ্দিন দোহা (জকিগঞ্জ), এনাম উদ্দিন রুমেল, আহমদ আল বেলাল, কবির হোসেন সাজু (দক্ষিণ সুরমা), আনোয়ার হোসেন খান, আতিকুর রহমান, মাহবুব আলম সাজু, লিটন আহমদ (দক্ষিণ সুরমা), এসএম তাফহিম, আজাদ খাঁন, নুর মিয়া, শেখ রুবেল আহমদ জিসান (বালাগঞ্জ), শহীদ আহমদ, কবির আহমদ (ওসমানী নগর), মিনহাজুল ইসলাম খাঁন, জিয়া উদ্দিন জিয়া, আনোয়ার হোসেন, সৈয়দ সাইফুর রহমান, মউলুদ হোসাইন নাসিম, আশরাফুল মুবিন মাহফুজ, সাহেল আহমদ সোহেল (বালাগঞ্জ), শেখ নাজমুল হোসেন, ইবনে জাহান তানভীর, বদরুল আলম (কানাইঘাট), মো. লিটন খাঁন, আমিনুর রহমান (ওসমানী নগর), শাওন আহমদ ইমরান, কুটুন মিয়া (দক্ষিণ সুরমা), নুরুল হক খান রাজু, কামরুজ্জামান রোমান, ফয়সাল আহমেদ, মাহফুজ খান, জইন উদ্দিন জনি, জানিবুল ইসলাম চৌধুরী, ফরহাদ আহমেদ চৌধুরী, সাইফুল ইসলাম রনি, আবুল কাহের রাশেদ, রানা আহমদ রুস্তম, নাসির উদ্দিন বাদশা, হুমায়ূন রশিদ চৌধুরী সফি, হারুনুন ইসলাম নিপুন, সাহেল আহমদ, মাহবুব আহমদ রুমন, মো. সুমন ইসলাম (দক্ষিণ সুরমা), আব্দুল করিম (উপশহর), জাকারিয়া আহমদ  (জৈন্তাপুর), খালেদ আহমদ (গোলাপগঞ্জ), রাজন আহমদ রাজু (বিয়ানীবাজার), সোয়েব আহমদ শিমন, বাপন দাশ (জকিগঞ্জ), রহমত আলী, মিনার হোসেন লিটন, শাজেদুল ইসলাম সাজেদ (দক্ষিণ সুরমা), সদরুল ইসলাম লোকমান (সদর), আরিফ মাহমুদ তালুকদার, মাছুম উদ্দিন, শিপলু আহমদ, সাইদুর রহমান মুন্না, আইনুল আবেদিন, শাহ সুলায়মান আহমদ সালমান, তারেক আহমদ খাঁন (ফেঞ্চুগঞ্জ), ফয়েজ আহমদ, মনিরুজ্জামান মিজান, বদরুল আলম (দক্ষিণ সুরমা), মোহাম্মদ আব্দুস সামাদ মাহবুব, হোসেন আহমদ, আবুল হোসেন, রুনু আহমেদ. সাইদুর রহমান, আকরাম হোসেন, হিফজুর রহমান (জকিগঞ্জ), আব্দুল আজিজ মুন্না  (গোলাপগঞ্জ), শাহরিয়ার রিপন, জাবেদ হোসেন, আবু সাঈদ শাহীন (সদর), মহিউর রহমান শিমুল, আসাদ আহমদ (এমসি কলেজ), আসাদ আহমদ (এমসি কলেজ), রেজাউল হক চৌধুরী (জকিগঞ্জ), জাবের আহমদ, শাহীন হোসেন, হেলাল আহমদ মাসুম (সদর), মিজানুর রহমান মিজান, সাঈদ খাঁন, লিটন আহমদ, হাবিবুর রহমান মিন্টু (দক্ষিণ সুরমা), মো. মিজানুর রহমান (দক্ষিণ সুরমা), সুলেমান খাঁন, লজার আহমদ, শাহাদাত খান, জুনেদ আহমদ, শামসুল হুদা খালেদ, শেখ শাহান তালুকদার, ফয়েজ আহমদ (বিয়ানীবাজার), এম এইচ মাহতাব, সাহেল সামাদ (বিশ্বনাথ), মিনহাজ আহমদ, সাজ্জাদুর রহমান সাজ্জাদ (তাজপুর), তাজউদ্দিন মুসা, রাহাত আলম শোভন, পারভেজ আহমদ, আল-আমিন, ইমরুল কয়েস, ময়নুল করিম, হাবিবুর রহমান, শেখ লিমনুজ্জামান লিমন, সাহেদ চৌধুরী, বদরুল ইসলাম (কটালপুর), ফয়সাল আহমদ রিপন, আজিজুর রহমান লায়েক, রাজ খাঁন ঈমন, আবুল হাসান মোহাম্মদ নোমান, জাবেদ হোসেন, তানভীর হাসান সুমন, সোহাগ তালুকদার, ইমরান মাহমুদ কাদির, ওদুদ আহমদ, সাইদুর রহমান সাঈদ, এমএ সামাদ, আমিনুল চৌধুরী রুবেল, শাকিল আহমদ, ওবায়দুর রহমান সজল ( ফেঞ্চুগঞ্জ ডিগ্রী কলেজ), শেখ আল-মনছুর রাজু, এমইউ জাহাঙ্গির, মো. নাসির উদ্দিন, বোরহান উদ্দিন, নূরুল হক রাজু, ময়নুল ইসলাম (মঈন), ইমরান সিদ্দিকী সৌরভ, জাহিদ আহমদ (লালাবাজার), মুসফিকুল হাসান কবির, ফখরুল ইসলাম (গাছবাড়ী), আব্দুল্লাহ আল মামুন, আব্দুল্লাহ আল হেলাল (কোম্পানীগঞ্জ), তাজুল ইসলাম (কানাইঘাট), আহমেদ শামীম (গাছবাড়ী), ফুয়াদ আহমদ, নাহিয়ান সাকিব চৌধুরী (রকী), আব্দুর রউফ (ফেঞ্চুগঞ্জ), সালাউদ্দিন আহমেদ (কানাইঘাট), সালাউদ্দিন আল মামুন  (গোয়াইনঘাট), এমএ শাহিন, দবির আহমদ নাদিম, শাফওয়ান আহমদ কোরেশী, নুরুল আমিন সাহা, জাহিদ আহমেদ পিয়াস (সদর), মেহেদি হাসান রাসেল (উপশহর), সাফওয়ান আহমেদ (মেজরটিলা), দেলোয়ার আহমেদ  (গোলাপগঞ্জ), মকসুদ আহমেদ (গোলাপগঞ্জ), তাজুল ইসলাম তাজুল (গোলাপগঞ্জ), জাহেদ আহমেদ (গোলাপগঞ্জ), আইনুল আবেদীন, সৈয়দ সেলিম।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল